জগন্নাথপুরের চন্দন মিয়া সৈয়দুন নেছা কলেজের নবীন বরণ

‘আজকে যারা এ কলেজের নবীন তারাই ভবিষ্যতের রাষ্টনায়ক হবে’

Pic Nobinboron C.S Collegeজগন্নাথপুরের লোহারগাঁওয়ে নবনির্মিত ‘চন্দন মিয়া সৈয়দুননেছা কলেজ’র নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিলেট আইডিয়াল কলেজের চেয়ারম্যান, অধ্যাপক নুরুর রহমান বলেন, আজকে যারা এ কলেজের নবীন, তারাই ভবিষ্যতের রাষ্টনায়ক হবে। তাই তোমাদের সে অনুযায়ী পড়াশোনা করতে হবে, দেশকে ভালবাসতে হবে, মা-বাবা শিক্ষক ও গুরুজনকে সম্মান করতে হবে। তবেই তোমরা অদূর ভবিষ্যতে এগিয়ে যাবে।
‘চন্দন মিয়া সৈয়দুননেছা কলেজ’র কলেজ অধ্যক্ষ জি এস আমিনুল ইসলামের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ শাহীদুল মুরছালীনের পরিচালনায় ও নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা কমিটির আহবায়ক হাজী শফিকুল আলম। বিশিস্ট সালিশ ব্যক্তিত্ব হারিছ আলী, জগন্নাথপুর উপজেলা একাডেমীক সুপার ভাইজার অরুপ কুমার রায় ও ক্যামব্রিজ গ্রামার স্কুল অ্যান্ড কলেজ এর পরিচালক এবং কলেজ পরিচালনা কমিটির সদস্য এম এ কালাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা কমিটির সদস্য মনু মোহাম্মদ মতচ্ছির আলী, শিব্বির আহমদ, ডা. এখলাছুর রহমান, স্থানীয় ইউপি সদস্য মুহিবুর রহমান, প্রভাষক ইসমাইল হোসেন, প্রভাষক শাহনাজ আক্তার, আব্দুল হক আজাদ, আব্দুল কুদ্দুছ, বেলাল আহমদ, আব্দুল মুমিন, শফিকুর রহমান মিয়া ও যুবনেতা মো.কিম্মত আলী।
ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন, খাদিজা বেগম ও দবির আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মোছা. সাদিয়া বেগম। বিজ্ঞপ্তি