আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু নছরের অবস্থা আশঙ্কাজনক

Abu Naserবাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সিলেট জেলা বারের সাবেক পিপি অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের অবস্থা আশঙ্কাজনক। তিনি হার্ট ও কিডনীরোগে আক্রান্ত। বৃহস্পতিবার তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি ঘটে। পরিবারের সদস্যরা তাঁকে তাৎক্ষণিক সিলেট নগরীর দরগাহ গেইটস্থ নুরজাহান হাসপাতালের ৯ তলার ৯০৫ নম্বর কেবিনে ভর্তি করেন।
সন্ধ্যায় অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের শারীরিব অবস্থার আরো বেশি অবনতি ঘটলে চিকিৎসকরা নুরজাহান হাসপাতালের নিবির পর্যবেক্ষণ কেন্দ্রতে (আইসিইউ) নিয়ে যান। আওয়ামী লীগের প্রবীন এ নেতার রোগমুক্তির জন্য তাঁর পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।
প্রসঙ্গত, অ্যাডভোকেট সৈয়দ আবু নছর টানা ২ বার সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, ২ বার সাধারণ সম্পাদক ও একবার সিলেট জেলা বারের পিপি ছিলেন। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
অ্যাডভোকেট সৈয়দ আবু নছরকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের জুন মাসে প্রাদেশিক সরকার সম্পর্কিত একটি ট্রেনিং-এ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাধ্যমে লন্ডন ও জার্মানিতে পাঠান।-বিজ্ঞপ্তি