১৮ জুন সিলেটে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

pm_15-06-2015সুরমা টাইমস ডেস্কঃ আগামী ১৮ জুন সিলেটে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৬দিনের যুক্তরাজ্য সফর শেষে ১৮ জুন বৃহস্পতিবার প্রধানমন্ত্রী যুক্তরাজ্য থেকে সরাসরি সিলেট বিমানবন্দরে এসে পৌছাবেন। ঐদিন সিলেটে ১ ঘন্টার যাত্রা বিরতি শেষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে দলের পক্ষ থেকে প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান জানান, আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮ জুন বৃহস্পতিবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যুক্তরাজ্য থেকে সরাসরি সিলেট বিমানবন্দরে এসে পৌছাবেন। আওয়ামীলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে সিলেট ওসমানী বিমানবন্দরে স্বাগত জানানো হবে। ঘন্টাব্যাপী এ যাত্রা বিরতিকালে দলীয় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করবেন।
অপর একটি সূত্র জানায়, প্রধানমন্ত্রীর সিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রাবিরতিকালে দলীয় নেতৃবৃন্দ সিলেট আওয়ামীলীগের সাংগঠনিক অবস্থা, রাজনৈতিক পরিস্থিতি ও উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করবেন।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের ব্যাবস্থাপক মো: হাফিজ আহমদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ বিমানের লন্ডন সিলেট সরাসরি ফ্লাইটে নির্ধারিত সময় অনুযায়ী সকাল ৯টা ১৫ মিনিটে সিলেটে এসে পৌছাবেন। সে লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১২ জুন শুক্রবার সকাল ১০টা ০২ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট ঢাকা ত্যাগ করে। লন্ডন স্থানীয় সময় বিকাল ৩টা ৪৭ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী ফ্লাইটটি লন্ডন হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে রয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ও প্রেস সচিব এ কে এম শামীম চৌধুরী।