বাসে-ট্রাকে পেট্রোবোমায় ১১ যাত্রী দগ্ধ : পুলিশ ফাঁড়িতে ৪টি ককটেল, কনস্টেবল আহত

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ ফেনীর দাগনভূঞায় যাত্রীবাহী বাসে দুর্বৃত্তের ছোড়া পেট্রোলবোমায় ৯ যাত্রী দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ কয়েকজন হলেন- রাখাল চন্দ্র নাথ, মোসেনা খাতুন, সবুজ, আবদুল মন্নান। অন্যদের নাম জানা যায়নি।
দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল জানান, ফেনীর মহিপাল থেকে সুগন্ধ্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাস কবির হাট যাওয়ার পথে পথে দাগনভূঞার আমিরগাঁও এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে ৯ যাত্রী দগ্ধ হন। তাদের ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে সবার নাম পরিচয় জানা যায়নি।
একই সময়ে ফেনী শহর পুলিশ ফাঁড়িতে ৪টি ককটেল ছোড়ে দুর্বৃত্তরা। এতে পুলিশ কনস্টেবল সামছুদ্দীন আহত হয়। তাকে ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। ককটেল হামলায় কনস্টেবল আহত হওয়ার বিষয়টি ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মু.জিয়াউল হক নিশ্চিত করেছেন।
এদিকে দুর্গাপুরে বালিবোঝাই ট্রাকে পেট্রোলবোমা হামলায় চালক ও হেলপার দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের ভর্তি করা হয়েছে দুর্গাপুর উপজেলা হাসপাতালে। মঙ্গলবার রাত ৯টার দিকে দুর্গপুর উপজেলার বিরিসিড়ি উচ্চ বিদ্যালয়ের কাছে শ্যামগঞ্জ-বিরিসিরি সড়কে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে চালক ও হেলপারের নাম পরিচয় জানা যায়নি।
দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি মুহম্মদ মোহন মিয়া জানান, রাত ৯টার দিকে বিরিসিড়ি উচ্চ বিদ্যালয়ের কাছে শ্যামগঞ্জ-বিরিসিরি সড়কে বালিবোঝাই একটি ট্রাকে দুর্বৃত্তরা পেট্রোলবোমা ছুড়ে মারে। এতে ট্রাকটিতে আগুন ধরে যায়। এসময় চালক ও হেলপার দগ্ধ হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে দেয়।