স্বামী ব্যবসায়িক কাজে ঢাকায়, আর এদিকে লম্পট ভাসুরের কান্ড

file (2)সুরমা টাইমস ডেস্কঃ বাড়িতে একা পেয়ে মাদারীপুরে রাতভর এক গৃহবধূকে বন্ধুদের নিয়ে গণধর্ষণ করেছে লম্পট ভাসুর। রোববার রাতে শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার সকালে এলাকাবাসী ওই গৃহবধূে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। ঘটনা কাউকে জানালে ধর্ষিতাকে হত্যার হুমকিও দেয়া হয়েছে বলে জানা গেছে।
এ ঘটনার হোতা লম্পট ভাসুর সম্পর্কে ধর্ষিতার স্বামীর চাচাতো ভাই বলে জানা গেছে।
ওই গৃহবধূ জানান, ব্যবসায়িক কাজে তার স্বামী ঢাকায় থাকেন। এ সুযোগে বাড়িতে একা পেয়ে চাচাতো ভাসুর মোহন হাওলাদার, তার বন্ধু খলিল, কবির, রহিম ও রুবেল রবিবার গভীর রাতে তাকে নির্যাতন করে। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সকালে এলাকাবাসী তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।
৮নং ওয়ার্ডের ইউপি সদস্য শাজাহান মিয়া ঘটনা নিশ্চিত করে বলেছেন, সকালে ধর্ষিতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ধর্ষকরা তাকে হত্যার হুমকি দিয়েছে। এ ঘটনায় মাদারীপুর জজকোর্টে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওই ইউপি সদস্য।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শফিকুল ইসলাম রাজীব জানান, ওই গৃহবধূর শারীরিক পরীক্ষা শেষে আলামত ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।
জেলা পুলিশ সুপার খোন্দকার ফরিদুল ইসলাম জানান, বর্তমানে ওই গৃহবধূ মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্তদের ধরতে ইতোমধ্যে পুলিশ মাঠে নেমেছে।