কেমব্রিজ স্কুলে শিক্ষার্থীর নাক ফাটালেন শিক্ষিকা ইভা

Shaonসুরমা টাইমস ডেস্কঃ পীরমহল্লাস্থ কেমব্রিজ গ্রামার স্কুল এন্ড কলেজে এক শিক্ষার্থীকে মেরে নাক ফাটিয়ে দিয়েছেন শিক্ষিকা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী তৌফিকুর রহমান শাওন ওই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী এবং পীরমহল্লার মখলিছুর রহমানের ছেলে।
জানা যায়, কেমব্রিজ গ্রামার স্কুল এন্ড কলেজের অবস্থান নগরীর পীরমহল্লাা প্রভাতী-৯০ এলাকায়। মঙ্গলবার দুপুর ১২টায় ক্লাস চলাকালে শিক্ষার্থী শাওন শিক্ষিকা ইভাকে না বলে পানি পান করতে যায়। এতে ক্ষুব্দ হয়ে শিক্ষিকা ইভা স্কেল দিয়ে প্রহার করার সময় নাকে আঘাত লাগে শাওনের।
তার নাক ফেটে রক্ত ঝরতে থাকলে স্কুলের শিক্ষক মফিজুল হক প্লাস্টিক বেনডেট লাগিয়ে [ads1]শাওনকে বাসায় পাঠিয়ে দেন। বাসায় ফেরার পর মা রহিমা খাতুন প্রহারের কারণ জিজ্ঞেস করতে শাওনকে নিয়ে স্কুলে যান। কিন্তু স্কুলের গেটেই তাকে আটকে দেয়া হয়। তাকে স্কুলে প্রবেশ করতে দেয়া হয়নি। খবর পেয়ে শাওনের চাচা আবুল বশর ঘটনাস্থলে ছুটে যান। তিনি লুঙ্গি পরে স্কুলে যাওয়ায় তার সাথে দুর্ব্যবহার করেন প্রিন্সিপাল আবদুস শহীদ।
একপর্যায়ে শাওনের স্বজনরা ঘটনাটি স্থানীয় কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমকে অবহিত করেন। তিনি বিষয়টি পুলিশকে অবগত করতে পরামর্শ দেন। খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষের বক্তব্য শুনে।
এ ব্যাপারে কেমব্রিজ স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আবদুস শহীদ বলেন, ‘শাওনকে প্রহার করা হয়েছে। তবে আমি শাওনের চাচা আবুল বশরের সাথে দুর্ব্যবহার করিনি।’
এদিকে শাওনের মা তাকে নিয়ে স্কুলে যাওয়ার পর প্রহারের ঘটনায় দুঃখপ্রকাশ করেন শিক্ষিকা ইভা। এ ব্যাপারে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা গৌছুল হোসেন বলেন, পুলিশ অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবে।