স্ত্রী নির্যাতনকারী সেই সেনা সদস্য সিলেট থেকে গ্রেফতার

Bobitaসুরমা টাইমস ডেস্কঃ গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতনের মামলার প্রধান আসামি সেনা সদস্য শফিকুল শেখকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিত গৃহবধূ ববিতা খানম নড়াইলের লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামের বাসিন্দা। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম তাকে গ্রেপ্তার করেন।
গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফুর রহমান গণমাধ্যমকে বলেন- সিলেট থেকে শফিকুলকে গ্রেফতার করা হয়েছে। আসামি শফিকুল শেখকে নিয়ে পুলিশ নড়াইলের পথে রওনা দিয়েছে। তবে সিলেটের কোন জায়গা থেকে গ্রেফতার করা হয়েছে তা তিনি নিশ্চিত Bobita-and-Shofikul-Islamকরতে পারেননি। এর আগে রবিবার আসামিদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের নির্দেশ দেন হাইকোর্ট।
প্রসঙ্গত, লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামের ছালাম শেখের ছেলে সেনা সদস্য শফিকুল শেখের (২৬) সঙ্গে ববিতার মোবাইলফোনে প্রেমের সম্পর্কের জের ধরে ২০১৩ সালের ২১ নভেম্বর গোপানে তাদের বিয়ে হয়। তবে বিয়ের বিষয়টি প্রকাশ হলে শফিকুলের পরিবার তা মেনে নিতে চায়নি। পরে ২৯ এপ্রিল রাত নয়টার দিকে ভুক্তভোগী ও তার মা শফিকুলের বাড়িতে গেলে পরদিন ৩০ এপ্রিল সকালে এলাকার মাতবর আজিজুর রহমান আজুর নেতৃত্বে স্বামী শফিকুল ও তার মা, বাবা এবং আরও কয়েকজন মারধর করে গাছের সঙ্গে বেঁধে বেদম মারপিট করে।
এ ঘটনায় ৫ মে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ববিতার স্বামী সেনা সদস্য শফিকুল শেখসহ সাত জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ববিতার মা খাদিজা বেগম।
ঘটনায় জড়িত অভিযোগে ৭ মে বৃহস্পতিবার এ মামলার আসামি ববিতার চাচা শ্বশুর কালাম শেখ ও গত শনিবার তার আরেক চাচা শ্বশুর হিরু শেখকে গ্রেপ্তার করেছে লোহাগড়া থানা পুলিশ।