সমাজের সমস্যা তুলে ধরুন : সিলেটে ভোরের পাতার বর্ষপুর্তি অনুষ্টানে- শহীদুল ইসলাম

Bhorer Pataদৈনিক ভোরের পাতা পত্রিকার এক দশকপুর্তি ও ১১তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সিলেটে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। গতকাল রবিবার সিলেট নগরীর জেলা পরিষদ মিলনায়তনের (২য় তলায়) বিকাল ৩.০০ ঘটিকায় অনুষ্টিত বর্ষপুর্তি সম্মেলনে সভাপতিত্ব করেন দৈনিক ভোরের পাতা পত্রিকার সিলেট ব্যুরো প্রধান মোঃ জয়নাল আবেদীন।
ফারুক আহমদের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শহীদুল ইসলাম বলেন সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পন,তাই সংবাদ কর্মীরা যাতে স্বাধীন ভাবে সমাজের উন্নয়ন,সমস্যার চিত্র তাদের লেখনির মাধ্যমে ফুটিয়ে তুলেন আমি সেই প্রত্যাশা করছি। যে কোন দলের সমর্থকই হোন দলমতের উর্ধ্বে উঠে প্রকৃত চিত্র তুলে ধরে ডিজিটাল বাংলাদেশ গড়তে এগিয়ে এসে নিরপেক্ষ বস্তুুনিষ্ট সংবাদ পরিবেশনের আহবান জানান। তিনি বলেন আমার দায়িত্ব পালনের ২বছরে দলবিবেচনা না করে অনেক পত্রিকার অনুমোদন দিয়েছি।
তিনি আশা প্রকাশ করেন দৈনিক ভোরের পাতা ১১তম বর্ষেও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলাদেশের ১৬ কোটি মানুষের মূখপত্রে পরিনত হবে। আমি ভোরের পাতার বর্ষপুর্তিতে উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি পত্রিকাটির উজ্জল ভবিষ্যৎ কামনা করি। পরে তিনি কেক কেটে বর্ষপুর্তির শুভসূচনা করেন। অনষ্টানে আরও উপস্থিত ছিলেন দৈনিক সিলেট বানীর নির্বাহী সম্পাদক এম,এ,হান্নান,সাপ্তাহিক সিলেটের আওয়াজ এর সম্পাদক শাহ্জাহান সেলিম বুলবুল, দৈনিক সোনালী কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক ইসলাম আলী,সিলেট মহানগর যুবলীগের সিনিয়র সদস্য আনিসুর রহমান তিতাস, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা সামাদুল কমর চৌধুরী লিটন, সংবাদ কমী দৈনিক সোনালী কন্ঠের সিলেট ব্যুরো প্রধান হানিফ আহমদ, দৈনিক ভোরের পাতার স্টাফ রিপোর্টার জামাল উদ্দিন, জসিম উদ্দিন, প্রমূখ। বিজ্ঞপ্তি