বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ জুন

bishwanathবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিতসভায় সর্বসম্মতিক্রমে আগামী ৮ জুন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ ও ১৭৩ জনের একটি কাউন্সিলর তালিকা প্রনয়ন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান বলেন, দেশ ও জাতির কল্যাণের ধারাবাহিকতা অব্যাহত রাখতে অতিথের মতো ভবিষ্যতেও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকলের সার্বিক সহযোগীতা ও পরামর্শে সুষ্ঠ ও সুন্দর ভাবে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন করার লক্ষ্যে কাজ করতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে স্থানীয় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, ঢাকা-চট্টগ্রামের ৩ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রমাণিত হয়েছে দেশের মানুষ জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি কতটুকু আস্থা রাখেন। জনসাধারণের সেই আস্থার প্রতিদান দিতে তাই আওয়ামী লীগ পরিবারের সকল সদস্যদেরকে সব সময় বিএনপি-জামায়াত চক্রের নাশকতার বিরুদ্ধে অবস্থান নিতে হবে। প্রতিহত করতে হবে তাঁদের সকল ষড়যন্ত্র।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মজম্মিল আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল আখতারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুকউদ্দিন আহমদ, অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহিদ আহমদ, উপদেষ্ঠা পরিষদের সদস্য এস.এম,নুনু মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা মো. পংকি খান।