শাহী ঈদগায় সিলেট ছাত্রদলের বিক্ষোভ মিছিল সমাবেশ

222 copyবেগম খালেদা জিয়াকে প্রাণনাশের উদ্দেশে গাড়ীবহরে হামলা ও তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে শনিবার বেলা ৪ টায় নগরী শাহী ঈদগাহ পয়েন্ট থেকে সিলেট ছাত্রদলের উদ্যেখে মিছিল বের করে কুমারপাড়া পয়েন্টে এসে এক সমাবেশ অনিষ্ঠত হয়।

বিক্ষোভ মিছিল সমাবেশ বক্তারা বলেন বেগম খালেদা জিয়াকে প্রাণনাশের উদ্দেশে বার বার গাড়ীবহরে হমলা ও তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে। এই সৈরাচারী সরকারের ষড়যন্ত্রের কারনে যতই এধরণের বানচাল করা হক না কেন এই সরকারের পতন মাত্র সময়ের ব্যাপার। এ ঘটনার সাথে আওয়ামী সরকারের সন্ত্রাস বাহিনী জড়ীত, যদি এ ব্যাপারে ছাড় দেওয়া হয় তাহলে আমরা এই সিলেটের পবিত্র মাটি থেকে আন্দোলন শুরু করে অবৈধ সরকারের পতন গটিয়ে ছাড়বো। বিএনপির ভাইস চ্যায়ারম্যান শমশের মৌবিন চৌধুরী ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, বদরুজ্জামান সেলিম, মাহবুব চৌধুরী, ছাত্রদলের আহমদ চৌধুরী ফয়েজ, লিটন আহমদ, বোরহান আহমদ রাসেল, শিহাব খান, এমরান শেখ, শিপলু আহমেদসহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবী জানান।
মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য ভিপি মাহবুবুল হক চৌধুরী, সাবেক ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক শাকিল মোর্শেদ, মহানগর ছাত্রদলের সাবেক সমাজ সেবা সম্পাদক রেজাউল করিম নাচন, কামরুজ্জামন দিপু, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন পান্না, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ, সুচিত্র চৌধুরী বাবলু, খালেদ আহমদ মিলু, খন্দকার ফয়েজ আহমদ, আব্দুল আলীম, ছাবের আহমদ চৌধুরী, রুনু আহমদ, লুৎফর রহমান, কামরুল হাসান, আমিনুল ইসলাম মামুন, শাহ আকাব উদ্দিন পলাশ, মাজেদ খান, সাইদুর রহমান, আব্দুল আহাদ সুমন, দিলদার হোসেন শামীম, মাছরুর রাসেল, মাহফুজ মুন্না, আব্দুস সালাম, আরিফুজ্জামান রিপন, জায়েদ আহমদ জয়, নাবিল রেজা চৌধুরী, রুবেল আহমদ চৌধুরী, রাজু আহমদ, আলী আকবর রাজন, রাইসুল ইসলাম সনি, মি. সাকিব আহমদ (মুছা), ফয়েজ আহমদ, এহছান আহমদ সায়মন, সৈয়দ সেলিম, মাহবুবুল আলম সৌরভ, আব্দুস সোবহান আজাদ, আতিকুর রহমান ফয়সল, জাহিদ সিকদার, মুকিত তুহিন, আশরাফুল আলম আহাদ, জিহাদ আহমদ, আবুল হারিছ আজাদ, আব্দুস সামাদ, হাবিবুর রহমান, আহমেদ শাহিন, তানভির আহমদ, সাহেদ আহমদ কাবেরি, নিলুৎপল ভট্টাচার্য্য জয়, এ কে সাদি, হাফিজুর রহমান, আতিক আহমদ, আহমদ সজল, বাসিত আহমদ, সাইদুর রহমান, জিয়াউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি