নদীতে নামাই কাল হলো ৩ বোনের

BATH-pic022সুরমা টাইমস ডেস্কঃ নদীতে গোসলে নামাই কাল হয়েছে বর্ষা (১৮), মৌ (২২) আর মম (১৫) নামে কলেজপড়ুয়া তিন বোনের। পানিতে ডুবে মৃত্যু হয়েছে বর্ষার। আর নিখোঁজ রয়েছেন অপর দু’বোন। বুধবার সন্ধ্যায় মাগুরা শহরের নিজনান্দুয়ালী চরপাড়া এলাকায় নবগঙ্গা নদীতে গোসলে এ দুর্ঘটনা ঘটে।
মৃত বর্ষা শহরের নতুন বাজার এলাকার ব্যবসায়ী বাবর আলীর মেয়ে ও মাগুরা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্রী। মৌ ও মম বর্ষার চাচাতো বোন। এর মধ্যে মৌ ঢাকা ইডেন কলেজের ছাত্রী।
মাগুরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনিরুজ্জামান জানান, সন্ধ্যা ৬ টার দিকে নিজনান্দুয়ালী চরপাড়া ঘাটে গোসল করতে নামে তিন বোন বর্ষা, মৌ ও মম। এক পর্যায়ে তারা পানিতে ডুবে যায়। তাৎক্ষণিকভাবে এলাকার লোকজন খোঁজাখুজি করলে বর্ষাকে উদ্ধার করা হয়। তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
বর্ষার চাচাতো বোন নিখোঁজ মৌ ও মমকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে, রাত সাড়ে ৯টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত মৌকে উদ্ধার করে অচেতন অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। তবে মমর কোনো খোঁজ এখনো পাওয়া যায়নি।
ভর সন্ধ্যায় তিন বোনের এক সঙ্গে নদীতে নেমে গোসল করা ও নিখোঁজ হওয়ার বিষয়টি রহস্যজনক বলেও মন্তব্য করছেন অনেকেই।