বিএনপি নেতা আলী আহমদ-এর শারীরিক অবস্থার উন্নতি

ali ahmedসুরমা টাইস ডেস্কঃ গুরুতর অসুস্থ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আহমদ-এর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকগন তাঁকে আশংকামুক্ত বলে জানালেও নিবিড় পর্যবেক্ষনে থাকার পরামর্শ দিয়েছেন। ঢাকায় আলী আহমদ-এর সাথে অবস্থানরত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আমরা আশা করছি আগামীকাল মঙ্গলবার তাঁকে নিয়ে সিলেটে ফিরব। তবে সিলেটেও তাকে নিবিড় পর্যবেক্ষনে রাখার পরামর্শ দিয়েছেন চিকিৎসকবৃন্দ।
উল্লেখ্য- গত শুক্রবার বেলা আড়াইটার দিকে জেলা বিএনপির জনপ্রিয় নেতা আলী আহমদ হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন। জরুরী ভিত্তিতে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর হার্টে ব্লক ধরা পড়লে ডাক্তারের পরামর্শে তাৎক্ষনিকভাবে তার হার্টে একটি রিং বসানো হয় এবং পরবর্তীতে আরো দুটি রিং বসানোর পরার্মশ দিয়েছেন ডাক্তার।
এদিকে আলী আহমদের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে শুক্রবার বিকেল থেকেই তাঁর নিজ উপজেলা দক্ষিণ সুরমায় মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গনে তাঁর সুস্থতা কামনায় সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।