শিল্পীদের হাতে ধ্বংস ৭ কোটির মাদকদ্রব্য

drugs destructionসুরমা টাইমস ডেস্কঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) ১১ আয়োজন করেছে মাদকদ্রব্য ধ্বংস কর্মসূচী। ১৯ এপ্রিল আয়োজিত এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন র‌্যাব কর্মকর্তা, কর্মচারী, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন এবং দেশীয় চলচ্চিত্রের বেশ ক’জন তারকা।
র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসানের নিমন্ত্রনে রক্ষা করেই এই কর্মসূচীতে যোগদান করেন নায়ক জায়েদ খান। তার আমন্ত্রনে কর্মসূচীতে যোগদান করেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান, চিত্রনায়িকা অঞ্জনা, শাহনূর ও কেয়া।
জায়েদ খান বলেন, ‘শিল্পী সমিতি এবং শিল্পী সমাজ সবসময় ভালো কাজের সঙ্গে আছে। মাদকদ্রব্য ও মাদকাশক্তির ভয়াল থাবা থেকে সমাজকে মুক্ত করতে যেকোন সামাজিক কর্মকান্ডে সচেতন মানুষ হিসেবেই অংশ নেবো আমরা। পুলিশ, র‌্যাব এবং সচেতন নাগরিক সমাজকে ধন্যবাদ- এ ধরনের উদ্যোগ গ্রহণের জন্য।’
গণমাধ্যমকে তিনি জানান, কর্মসূচীর অংশ হিসেবে ৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। র‌্যাব সদস্যদের হাতে ধরা পরা এসব মাদকদ্রব্য আয়োজন করে ধ্বংস করে সমাজকে সচেতন করার চেষ্টা করা হয়েছে বলে মন্তব্য করেন তিনি। আয়োজনের শুরুতেই দুপুরে মাদক বিরোধী বিশেষ সভায় অংশগ্রহণ করেন শিল্পীরা। তারপর শুরু হয় মাদকদ্রব্য ধ্বংস অভিযান।