গোয়াইনঘাটে ১৪ বছরের কিশোরের আত্মহত্যা

suisideগোয়াইনঘাট প্রতিনিধিঃ গোয়াইনঘাটে ১৪ বৎসরের এক কিশোর আত্মহত্যা করেছে। নিহত শাহিন আহমদ (১৪) উপজেলার নন্দিগাঁও ইউনিয়নের মিত্রি মহল এলাকার সিরাজ উদ্দিনের ছেলে ও পিয়াইনগুল করিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র।
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শাহিন নিজ পড়ার ঘরের সিলিং ফ্যানের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লেগে আত্মহত্যা করে। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে।
জানা যায়, শাহিন প্রতিদিনের মত শুক্রবারও তার নিজ ঘরে পড়ালেখা করছিল। রাত সাড়ে ১০টার দিকে পরিবারের লোকজন তাকে খাবারের জন্য ডাকতে গেলে ঘরের দরজা ভিতর থেকে বন্দ দেখতে পান। পরিবারের লোকজন এক পর্যায়ে দরজা ভেঙ্গে দেখেন ফ্যানের সাথে শাহিনে ঝুলন্ত লাশ। বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এসে শাহিনের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেন।
খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই সুভ্রত ঘটনা স্থলে পৌঁছে শাহিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে শাহিন আত্মহত্যা করেছে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তার কারন জানা যায়নি।