গরু চুরির অভিযোগে আটক শাহজাহান আলী আওয়ামীলীগের কেউ নন

সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভায় বক্তারা

শাহজাহান গরু চোর চক্রের গড ফাদার কথাটি সম্পূর্ন মিথ্যা। বিভিন্ন পত্র-পত্রিকায় যে খবর প্রকাশিত হয়েছে এতে আওয়ামীলিগের ভাব মূর্তি মারাত্মকভাবে ক্ষুন্ন হয়েছে। শাহজাহান আলী আওয়ামীলীগ ও অঙ্গ সংঘটনের কোন সদস্য ছিলেন না এবং নেই। আওমীলীগের নাম ব্যবহার করে শাহজাহান গংরা যে অপরাধ মূলক কার্যকলাপ করতেছে তাতে আওয়ামীলীগ জড়িত নয়। কালনীরচর গ্রামের কথিত আওয়ামীলিগ নেতা শাহজাহান আলীর বাড়ী থেকে গরু চোর শাহজাহানের চাচাতো ভাইসহ ৫ টি গরু উদ্ধার করেন ওসমানীনগর থানার পুলিশ কর্মকর্তারা কথাটি সম্পূর্ন বানোয়াট। সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের এক জরুরী সভায় বক্তারা একথা বলেন।

গত বুধবার বিকাল ৩ টায় স্থানীয় শাহ্জালাল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব ইসকন্দর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সফর আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওসমানীনগর থানা আওয়ামীলীগের অন্যতম নেতা ও বিশিষ্ট সমাজ সেবক জনাব মোস্তফা কামাল। উক্ত সভায় আরও বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামীলিগের জনাব ফারুক মিয়া, ডাঃ নিরঞ্জন সূত্রধর, সাজু আহমদ, এবাদুর রহমান, ময়নূল ইসলাম, ফরিদ আহমদ সুন্দর এবং ৯ টি ওয়ার্ড আওয়ামীলিগের প থেকে বক্তব্য রাখেন জনাব মাহমুদ আলী, আরিফ উল্ল্যা, আতিকুর রহমান, আনহার মিয়া, আছলিম বখ্স, ছানকার আহমদ, মাহমুদ আলী কুটু, আব্দুল কাদির (মেম্বার)। যুবলীগের প থেকে বক্তব্য রাখেনঃ মামুন আহমদ, আনোয়ার হোসেন, নূরশেদ আহমদ উক্ত সভায় আওয়ামীলিগ এর অঙ্গসংঘটনের অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সকল নেতৃবৃন্দের বক্তব্যে একটি কথাই উঠে এসেছে শাহজাহান আলী গং-রা আওয়ামীলীগের কিছু নয়, উক্ত গরু চোরদের প্রতি নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করেছেন এবং এই চোর চক্রকে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়ার জন্য প্রশাসন এর প্রতি জোর দাবি জানিয়েছেন। বিজ্ঞপ্তি