শাবি-প্রবি প্রাক্তন ছাত্র ফাউন্ডেশনের উদ্যোগে সমাবেশ অনুষ্টিত

20150401_173710 copyশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বিশ্ববিদ্যালয় সমুহের মধ্যে র‌্যাংকিংয়ে ১ম স্থান অর্জন করায় ও বিশ্ব র‌্যাংকিংয়ে স্থান পাওয়ায় শাবি-প্রবি প্রাক্তন ছাত্র ফাউন্ডেশনের উদ্যোগে চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের প্রধান ফটকের সামনে গতকাল বিকেল ৫টায় সমাবেশ অনুষ্টিত হয়। সংগঠনের আহবায়ক সাষ্টিয়ান প্রভাষক মাহবুবুর রউফ নয়নের সভাপতিত্বে ও সদস্য সচিব সাষ্টিয়ান গোলাম রাব্বি চৌ: পরিচালনায় বক্তব্য রাখেন, শাবি-প্রবি’র সাবেক প্রক্টর বর্তমান ইংরেজি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. হিমাদ্রি শেখর রায়, সাবেক প্রক্টর ও গনিত বিভাগের সিনিয়র অধ্যাপক ড. গোলাম আলী হায়দার চৌধুরী, ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও সিনিয়র অধ্যাপক ড. আতিউল্লাহ, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাহেদ আহমেদ প্রমূখ।

সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সিনিয়র যুগ্ম আহবায়ক বশির আহমদ, যুগ্ম আহবায়ক মনজুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক জুনায়েদ আহমদ, যুগ্ম আহবায়ক শিশির সরকার, যুগ্ম আহবায়ক এহসানুল হক দিদার, যুগ্ম আহবায়ক মিঠু তালুকদার।
সমাবেশ শুরু করার পূর্বে শাবি-প্রবি’র সাবেক ভিসি অধ্যাপক ড. সালেহ উদ্দিন ও শাবি-প্রবি’র সাবেক ভিসি অধ্যাপক ড. আমিনুল ইসলাম সংগঠনের এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে ঐক্যমত পোষন করেন এবং শাবি-প্রবি উত্তরোত্তর আরও সাফল্য কামনা করেন। সমাবেশে বৃষ্টি উপেক্ষা করেও উপস্থিত ছিলেন, সাষ্টিয়ান সামসুল ইসলাম, দেলোয়ার হোসেন, শামীমুর রহমান, ইব্রাহিম হোসেন, হাবিবুর রহমান, দিদারুল ইসলাম ইমন, ফুয়াদ আহমদ, মনিয়া চৌধুরী, ফাতেমা গোলশানা, জয়ন্তিকা দাস, সারা জান্নাতসহ শতাধিক শিক্ষার্থীবৃন্দ। উল্লেখ্য যে, প্রতিকুল আবহাওয়ার কারণে পূর্ব ঘোষিত আনন্দ শোভাযাত্রা স্থগিত করা হয়।