রামধানা প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও পুরস্কার বিতরণী সম্পন্ন

বিশ্বনাথ প্রতিনিধি: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সবুজ সাথী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে রামধানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্ককার বিতরণী সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্টান শেষে বিকেলে বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহনকারী বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরী। সবুজ সাথী সমাজ কল্যান সংস্থার সভাপতি সেবুল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ জুয়েল আহমদ’র পরিচালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ লিলু মিয়া, ৮নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রব, রামধানা প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল বারি সুনু মিয়া।
সাংবাদিক ছালেহ আহমদ শান্ত’র স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম, সহকারী শিক্ষিকা শিবলী রানী রায়, কামরুন নাহার, ফারজানা ইয়াসমিন মুন্নি, রোজিনা খানম, মিতালী রায় চৌধুরী, মাষ্টার তৌফিক চৌধুরী, সবুজ সাথী সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী সদস্য মো. জুনেদ আহমদ, ছাব্বির আহমদ, আসাদ আহমদ, আলীমউদ্দিন, শিব্বির আহমদ, রাসেল আহমদ প্রমুখ। এছাড়া শিক্ষার্থীদের অংশগ্রহনে পরিবেশিত হয় সাংস্কৃতিক ও নৃত্যানুষ্ঠান।