ওসমানীনগর থানার সামনে ব্যবসায়ী খুন

murderবালাগঞ্জ প্রতিনিধি: ওসমানীনর থানার সামনে নিজ ব্যবসা প্রতিষ্টানে মন্টু দেব(৪৫) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। তিনি উপজেলার তাজপুর ইউপির ইলাশপুর গ্রামের মৃত গিরিজা দেবের ছেলে। গতকাল সোমবার ভোর সাড়ে ছয়টার দিকে ওসমানীনগর থানার সামনের মিন্টু কুমার পালের মার্কেটের নিজ ব্যবসা প্রতিষ্টার থেকে পুলিশ মন্টু দেবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় মন্টু দেব রাত ১২টার দিকে তার ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে ওসমানীনগর থানার নব নির্মিত ভবনের লেবার রাজু নামের এক ছেলেকে সাথে নিয়ে শুয়েছিলেন। গতকাল সোমবার ভোর সাড়ে ছয়টার দিকে স্থানীয় লোকজন মন্টু দেবের দোকানে চা পান করতে এলে দেখা যায় মন্টু দেবের দোকানের সাটার খোলা এবং দোকানের ভেতর তার লাশ পরে রয়েছে। বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে জানানো হলে পুলিশ মন্টু দেবের লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের সময় নিহত মন্টু দেবের মুখের ভেতর মাপলার ঢুকানো ও গলার বাম পাশে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। ঘটনার পর থেকে রাজু নামের ছেলে পলাতক রয়েছে।
এদিকে কাচা মিয়া(৪০) নামের ব্যক্তির লাশ উদ্ধার করেছে ওসমানীনগর থানা পুলিশ। সে উপজেলার গোয়ালাবাজার ইউপির পূর্ব ব্রাহ্মণ গ্রামের মৃত তৈয়ব উল¬ার ছেলে। গতকাল সোমবার ভোরে নিহতের রাড়ির সামনের পুকুর পার থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেণে করা হয়। পুলিশ ধারণা করছে কাচা মিয়া নারিকেল গাছ থেকে পরে তার মৃত্যু হয়েছে।
ওসমানীনগর থানার ওসি মুরসালিন ব্যবসয়াী খুন ও আরেক লাশ উদ্ধারের সত্যতা নিশিতক করে বলেন, ধারণা করা হচ্ছে রাজু নামের পলাতক সেই ছেলেটিই ব্যবসায়ী মন্টু দেবকে রাতের যে কোন সময়ে হত্যা করে পালিয়ে যায়।