তেররতনে মুখোমুখি যুবলীগ-ছাত্রলীগ : পুলিশের গুলি

Juboleage-Chhatroleageসুরমা টাইমস ডেস্কঃ নগরীর উপশহরের তেররতন পয়েন্টে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মহানগর যুবলীগ নেতা শামীম ইকবাল গ্রুপ ও ছাত্রলীগ নেতা দুলাল মিয়া গ্রুপের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করেন। গতকাল বৃহস্পতিবার বিকালে তেররতন পয়েন্টে এ সংঘর্ষ হলে পুলিশ এক রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
শাহপরান থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম সবুজ সিলেটকে জানান, যুবলীগ ও ছাত্রলীগ কর্মীদের মাঝে একটি মোবাইল ফোন নিয়ে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ এক রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
স্থানীয়রা জানান, গতকাল সিলেট সফরে আসেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তাকে স্বাগত জানিয়ে উপশহরকেন্দ্রীক যুবলীগ-ছাত্রলীগ একটি মিছিল বের করে। মিছিলে স্লোগান দেয়াকে কেন্দ্র করে জুনিয়র-সিনিয়রদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে মহানগর যুবলীগ নেতা শামীম ইকবাল গ্রুপ ও ছাত্রলীগ নেতা দুলাল মিয়া গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় উভয় পক্ষের ৩ জন আহত হয়েছেন বলে দলীয় সূত্রে জানা যায়। সংঘর্ষের সময় উভয় পক্ষের নেতাকর্মীদের হাতে ধারালো অস্ত্র ছিলো।