সাঈদ হত্যায় জড়িত নরপিশাচ পুলিশ ও সরকারদলীয় সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করুন : সিলেট জেলা বিএনপি

নগরীতে সরকারদলীয় সন্ত্রাসী ও পুলিশ সদস্য কর্তৃক স্কুল ছাত্র সাঈদকে নির্মমভাবে হত্যার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ। চাঁদার জন্য একটি কোমলমতি শিশুকে হত্যার মত জঘন্য ঘটনার সাথে জড়িত পুলিশ ও আওয়ামীলীগ সন্ত্রাসীদের দৃষ্ঠান্তমুলক শাস্থি নিশ্চিত করার দাবী জানান তারা।
মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ বলেন, মানুষের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত একজন পুলিশ সদস্য চাঁদার জন্য নিরীহ নিষ্পাপ স্কুল ছাত্রকে নৃশংভাবে হত্যার ঘটনায় গোটা সিলেটবাসী বাকরুদ্ধ। সরকার দলীয় কয়েকজন সদস্য ও ঐ নরপিশাচ পুলিশের সহায়তায় নৃশংসভাবে নিরীহ স্কুল ছাত্র সাঈদ হত্যাকান্ডের নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। সরকার বিরোধী নেতাকর্মীদের নিশ্চিহ্ন করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে খুনের উৎসবে মেতে উঠতে উস্কে দিয়েছে। কতিপয় দলবাজ সদস্য নিরীহ নেতাকর্মীদের পাশাপাশি আগামী দিনের প্রজন্ম কোমলমতি শিক্ষার্থীদের চাঁদার জন্য হত্যার ঘটনায় গোটা সিলেটবাসী বিস্মিত। কোন বিবেকবান নাগরিক এই ঘটনা মেনে নিতে পারেনা। আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ওলামা লীগের জেলা সাধারন সম্পাদকের দায়িত্বে থাকা নেতার এমন কর্মকান্ডে জড়িত থাকার ঘটনা প্রমান করে আওয়ামীলীগ টাকার জন্য নিরীহ মানুষকে খুন করতে দ্বিধা করেনা। এইসব সন্ত্রাসীদের হাতে ভবিষ্যতে আর কোন নিরীহ ছাত্রকে যাতে সাঈদের মত পরিনতি ভোগ করতে না হয় সেজন্য এদের দৃষ্ঠান্তমুলক শাস্থি ফাসী নিশ্চিত করতে হবে। মানুষের জানমালের নিরাপত্তা দিতে ব্যার্থ অবৈধ সরকার যত তাড়াতাড়ি ব্যার্থতার দায় নিয়ে পদত্যাগ করবে ততই জাতির মঙ্গল হবে।
বিবৃতি প্রদান করেন- সিলেট জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট নুরুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, যুগ্ম আহ্বায়ক এডভোকেট আব্দুল গাফফার, যুগ্ম আহ্বায়ক আবুল কাহের চৌধুরী শামীম, যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, যুগ্ম আহ্বায়ক আলী আহমদ,এডভোকেট সামসুজ্জামান জামান, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান ও যুগ্ম আহ্বায়ক এমরান আহমদ চৌধুরী। বিজ্ঞপ্তি