রায়নগর থেকে ৯ বছরের এক শিশু নিখোঁজ : মুক্তিপন দাবির গুঞ্জন

Kidnapping-Children-Experimentসুরমা টাইমস ডেস্কঃ নগরীর রায়নগর থেকে এক ৯ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। তার নাম আবু সাঈদ। সে রায়নগরের বসুন্ধরা ৭৪ নম্বর বাসার মতিন মিয়া ছেলে। তার গায়ের রঙ ফর্স। সে চতুর্থ শ্রেণীর ছাত্র। গত বুধবার সকাল ১১ টার থেকে বেলা সাড়ে ৩টার মধ্যে সাঈদ নিখোঁজ হয়। এ ঘটনায় ওইদিনই তার পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। যার নং-৫৬১।
কোতোয়ালি থানার ওসি আসাদুজ্জামান গনমাধ্যমকে জানান, রায়নগর থেকে শিশুটি ঝেরঝেরিপাড়ায় তার নানার বাসার উদ্যেশে রওয়ানা হয়। এরপর থেকে শিশুটির খোঁজ পাওয়া যাচ্ছেনা। প্রথম দিকে সে নিখোঁজ হয়েছে ধারণা করলেও এখন মনে হচ্ছে তাকে অপহরণ করা হতে পারে। শিশু সাঈদকে উদ্ধার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে বলে জানান ওসি।
সাঈদের মামা জয়নাল আবেদীন জানান, সাঈদ হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিল সাদা হাফ টি-শাট ও থ্রি কোয়াটার। তিনি বলেন, সাঈদ শাহী ঈদগাহ এলাকার শাহমির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। সাঈদকে উদ্ধারে পুলিশ সার্বিক সহযোগীতা করছে বলেও জানান তিনি। তবে পাড়ায় গুঞ্জন চলছে শিশুটিকে অপহরনকারীরা বিভিন্ন মাধ্যমে প্রথমে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে, ক্রমান্নয়ে দুই লক্ষ টাকায় নেমে আসে।