হ্যাপির আইনজীবীর ‘না’

Kumar Debul Deসুরমা টাইমস ডেস্কঃ চিত্রনায়িকা ‘হ্যাপি’র সঙ্গে প্রতারণার অভিযোগের মামলা মাথায় নিয়েও বিশ্বকাপে এমন পারফর্মেন্সের কারণে বাংলাদেশ দল ও রুবেল হোসেনকে চাপমুক্ত রাখতে তার বিপক্ষে আর মামলা লড়বেন না বলে জানিয়েছেন হ্যাপির আইনজীবী কুমার দেবুল দে। কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে সোমবার অ্যাডিলেড ওভালে ইংল্যান্ডকে ১৫ রানে পরাজিত করে মাশরাফিরা। ওই ম্যাচে গুরুত্বপূর্ণ সময়সহ মোট চারজন ইংলিশ ব্যাটসম্যানকে ফিরিয়ে দিয়ে জয়কে তরান্বিত করেন রুবেল হোসেন। বাংলাদেশের জয়ের পরপরই ফেসবুকে এক স্ট্যাটাসে হ্যাপির আইনজীবী দেবুল দে লেখেন,
”বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জ্ঞ্যাতার্থে জানাচ্ছি যে: একজন পেশাজীবী হিসাবে হ্যাপীর পক্ষে মামলা পরিচালনার দায়িত্ব নিয়েছিলাম। বাংলাদেশের এহেন সফলতায় রুবেলের বিপক্ষে মামলার লড়ার আমার আর ইচ্ছে নেই এবং তাই হ্যাপীর আইনজীবী হিসাবে এখুনি নিজের নাম প্রত্যাহার করে নিলাম। ভবিষ্যতে অত্র মামলাটি পরিচালনা করার জন্য হ্যাপীর পক্ষে অন্যকোন আইনজীবী নিয়োগ করা হলে আমার কোন আপত্তি নাই আর এখন থেকে আমি আর হ্যাপীর আইনজীবী নই। শুভেচ্ছা বাংলাদেশ ক্রিকেট দল!!!!
ধন্যবাদান্তে
কুমার দেবুল দে
এডভোকেট
বাংলাদেশ সুপ্রীম কোর্ট”
এর আগে হ্যাপীর করা মামলায় তিনদিন হাজতবাস করতে হয় রুবেলকে। পরে তিনি জামিনে মুক্তি পান এবং বিশ্বকাপে খেলতে যাওয়ার অনুমতি পান।
রুবেলের বিশ্বকাপে খেলতে যাওয়া ঠেকাতেও হাই কোর্টে গিয়েছিলেন চলচ্চিত্রের নায়িকা হ্যাপী। তবে আদালত তার সেই আবেদনে সাড়া দেয়নি। এরপর ওই মামলা নিয়ে মাসখানেক ধরে তুমুল আলোচনার পর গত মাসের শুরুতে হ্যাপি জানান, রুবেলকে তিনি ‘ক্ষমা করে’ দিয়েছেন।
শুধু তাই নয়, গতকাল বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ চলাকালীন সময়ে রুবেল প্রত্যেকবার উইকেট পাওয়ার পরই হ্যাপি তার ফেসবুক একাউন্টে রুবেলের প্রশংসায় একের পর এক স্ট্যাটাস দিতে থাকেন।