কামারুজ্জামানের আইনজীবী তাজুল আটক?

advocate tajulসুরমা টাইমস ডেস্কঃ মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি জামায়াত নেতা কামারুজ্জামানের আইনজীবী এডভোকেট তাজুল ইসলামকে আটক করা হয়েছে বলে দাবি করেছেন তাঁর স্ত্রী।
তিনি বলেছেন পল্টন থানা এলাকা থেকে তাকে আটক করা হয়। পুলিশ এ দাবি অস্বীকার করেছে।বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে আটক করার দাবি করা হয়। তাজুল ইসলামের ব্যবহৃত মোবাইলে ফোন করা হলে প্রথমে রিং হলেও পরে তা কেটে দেওয়া হয়।
এরপর ফোন করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে পল্টন থানার (ওসি)র সাথে যোগাযোগ করা হলেও তিনি তার মুঠোফোনট রিসিভ করেননি। তবে একটি সূত্র জানায় বৃহস্পতিবার রাত আটটার দিকে নয়াপল্টনে নিজস্ব চেম্বার থেকে তাকেসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। তবে কেন তাদের আটক করা হয়েছে, তা জানা যায়নি।
তাজুল ইসলামের পরিবার ও আসামিপক্ষের একাধিক আইনজীবীরা খবরের সত্যতা নিশ্চিত করেছন। তারা বলেছেন, রাতে পল্টন থানার পুলিশ তাকেসহ চেম্বারের বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যায়। এছাড়া ওই চেম্বারে কর্মরত পিয়ন ও গার্ডদেরও নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন অ্যাডভোকেট তাজুল ইসলামের অফিস সহকারী মো. খসরু। তিনি বলেন, স্যারদের পল্টন থানায় নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া প্রায় প্রত্যেকটি বেসরকারি টিভি চ্যানেলও তাজুল ইসলামের আটকের খবর প্রচার করছে। তবে পল্টন থানার ডিউটি অফিসার লায়কুজ্জামান বলেছেন, ‘এ বিষয়ে তার এখন পর্যন্ত কিছু জানা নেই।’