হবিগঞ্জে বাস-অটোরিক্সা সংঘর্ষে নিহত ২, আহত ১৩

hobigonj accidentহবিগঞ্জ সংবাদদাতাঃ হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতপরিচয় এক তরুণ (৩০) ও এক নারী (৫০) নিহত হয়েছেন। তারা অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় যানবাহনের আরো অন্তত ১৩ যাত্রী। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে অটোরিকশা চালক আক্কাস মিয়াকে (২০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
এছাড়া আলী আকবর (৩০), আসমাউল করিম (৩০), লিটন (৫০), ইকবাল হোসেন (৪৫), কবির হোসেন (৩০), নুরুল হক (৪০), মহিবুর রহমান (২০), সাজেদা খাতুন (৩৫), মিজান (২০), উবায়দুল হক (৮), তাহের আলী (৩০) ও সাহেরা খাতুনকে (৩২) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, দুপুরে দিগন্ত পরিবহনের একটি বাস হবিগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল। পথে পাইকপাড়ায় অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গাড়ি দু’টি দুমড়ে মুচড়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত ও উভয় গাড়ির অন্তত ১৩ যাত্রী আহত হন।
খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় দু’টি মৃতদেহ ও আহতদের উদ্ধার করে। হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল বাহার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।