গোলাপগঞ্জে-১ম আদিল ইসলাম দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা সম্পন্ন

খেলাধুলা মাুনষের শারিরীক ও মানষিক বিকাশে সহায়তা করে -রেজিষ্ট্রার বদরুহল ইসলাম সোয়েব

Sports Pic-2গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ ভাগ ইয়াং সোসাইটির উদ্যোগে গতকাল নওয়াই দক্ষিন ভাগ হাজী ফরমুজ আলী হিফজুল কোরআন মাদ্রাসা সংলগ্ন মাঠে ১ম আদিল ইসলাম দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

টুনামেন্টের পৃষ্ট পোশক নজরুল ইসলামের সভাপতিত্বে ও আবু সিদ্দিক সুমন এবং জাহেদ আহমদের যৌথ পরিচালনায় ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুহল ইসলাম সোয়েব বলেন খেলাধুলা মাুনষের শারিরীক ও মানষিক বিকাশে সহায়তা করে। নতুন প্রজন্মকে লেখা পড়ার পাশাপাশি Sports Pic-1খেলাধুলায় উদ্বুধ করে তুলতে হবে। যাতে নতুন প্রজন্ম খেলাধুলার চর্চাকে ধরে রাখতে পারে। এই খেলাধুলার মাধ্যমে একদিন আপনারাও জাতীয় পর্যায়ে স্থান পেতে পারেন। তারই ধারাবাহিকতা ধরে রাখতে সর্বস্তরে মানুষের প্রতি আহবান জানান তিনি এবং এই খেলাটি অব্যাহত রাখতে আয়োজকদের দৃষ্টি আকর্ষন করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৭নং লক্ষণাবন্ধ ইউনিয়নের চেয়ারম্যান নাসিরুল হক শাহিন, গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, প্যানেল চেয়ারম্যান রাজু আহমদ, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য খায়রুল ইসলাম খলকু, সাবেক ইউপি সদস্য আনহার মিয়া, রেখল আহমদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল কাইয়ুম পিনু, সাঈদুর রহমান সুমান, শাহিন আলম সাহেদ, নুর উদ্দিন, জাহেদ আহমদ, মতিউর রহমান প্রমুখ।