বিশ্বনাথবার্তা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত : প্রেসকাবের কাছে ৩-০ গোলে বন্ধুসভার হার

বিশ্বনাথের প্রথম ও পূর্ণাঙ্গ সংবাদ ভিত্তিক কাগজ পাক্ষিক বিশ্বনাথবার্তা আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ গতকাল রোববার দুপুরে উপজেলার ভোগশাইল শাহপিন উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে আমন্ত্রিত হয়ে বিশ্বনাথ প্রেসকাব ও প্রথমআলো বন্ধুসভা একে অন্যের মোকাবেলা করে। খেলায় বন্ধুসভাকে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিশ্বনাথ প্রেসকাব।
খেলা শেষে এক পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বিশ্বনাথবার্তা সম্পাদক মো. মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেনÑ উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার। বক্তব্যে তিনি বলেনÑ খেলাধুলা শরীর চর্চার পাশাপাশি মন ও মানসিকতা গঠনে অনন্য ভূমিকা রাখে। বিশেষ করে যুব সমাজকে নেতিবাচক কর্মকান্ড থেকে বিমূখ রাখতে খেলাধুলার ভূমিকা অপরিসীম।
পত্রিকার বার্তা সম্পাদক এনামুল হক মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) বিশ্বনাথ উপজেলার সাধারণ সম্পাদক মো. মধু মিয়া, উপজেলা আ’লীগনেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর ও সমাজসেবক মো. নুরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-আহবায়ক ছোয়াব আলী, জেলা তরুণলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাবুল, বিশ্বনাথ প্রেসকাব সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, প্রথমআলো বন্ধুসভা বিশ্বনাথ উপজেলা সভাপতি প্রবীর কান্তি দে পিংকু।
এসময় উপস্থিত ছিলেনÑ বিশ্বনাথ প্রেসকাবের সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক ছালেহ আহমদ শান্ত, দপ্তর সম্পাদক লোকমান হোসেন, প্রচার সম্পাদক রুহেল উদ্দিন, বন্ধুসভার সহ-সভাপতি কামাল মুন্না, আনহার আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, সহ-সাধারণ সম্পাদক তন্ময় দেবরায়, প্রেসকাবের নির্বাহী সদস্য এম.আর টুনু তালুকদার, বিশ্বনাথবার্তা’র স্টাফ রিপোর্টার এটিএম আব্বাস, প্রেসকাবের নির্বাহী সদস্য মশিউর রহমান, শুকরান আহমেদ রানা, বন্ধুসভা’র বন্ধু কামরুল ইসলাম রেজা, দিনাজ পাল, শিপন আহমদ, সাইদুর রহমান ও বকুল আহমদ। বিজ্ঞপ্তি