ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০

ছাতক প্রতিনিধি : ছাতকে জলমহাল দখলকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে শিশু, মহিলাসহ অন্তত ৪০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৮ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল শনিবার বিকেলে উপজেলার চরমহল্লা ইউনিয়নের আহারগাঁও গ্রামের মৃত ইছবর আলীর পুত্র ছোরাব আলী ও সিকন্দর আলীর পুত্র ময়না মিয়া পক্ষদ্বয়ের মধ্যে এ সংঘর্ষ ঘটনা ঘটে। জানা যায়, স্থানীয় ছাপড়া বিলের দখল নিয়ে ছোরাব আলী ও ময়না মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ ঘটনার জের ধরে শনিবার দুপুরে দু’পক্ষ তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ৪০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ছোরাব আলী (৫৫), আফতাব আলী (৪৫), আছকির আলী (৫০), রোয়াব আলী (৫৭), ওহাব আলী (৪২), রাগীব আলী (৩৮), তাহমিনা বেগম (৩৫), হেলাল আহমদ(৪০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনুল হক (১০), আব্দুল গাফ্ফার(২৫), ইসমাইল উদ্দিন(৩৫) বাতির আলী(৪৫), গেদা মালা (৩২), আবারক আলী(৫০), মিনারা বেগম(৫০), সুফিয়া বেগম(৩২), রাহিমা বেগম(৩০), আরশ আলী(৬৫), দেলোয়ার (২২), সুন্দর আলী(৩৫)সহ অন্যান্য আহতদের কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরমহল্লা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কদর মিয়া জানান, ছাপড়া বিল নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।