খাসদবীরে জমজ ভাইয়ের হাতে ভাই খুন

সুরমা টাইমস ডেস্কঃ নগরীর খাসদবীরে জমজ ভাইয়ের ছুরিকঘাতে ভাই খুন হয়েছেন। নিহত জুবেল মিয়া খাসদবীর বন্ধন-ডি ৯/১ হাজী ভিলার আয়াজ আলীর ছেলে। সোমবার দিবাগত রাত পৌণে ১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক রুবেল মিয়াকে আটক করেছে। রুবেল মানসিক বিকারগ্রস্থ বলে দাবি করেছে তার পরিবার। নিহত জুবেলের পিতা আয়াজ আলী জানান- জুবেল ও রুবেল তার জমজ সন্তান। রুবেলের জন্মের ১০ মিনিট পর জুবেলের জন্ম হয়েছিল। রুবেল আফ্রিকা থেকে দুইবছর আগে দেশে ফিরে। এরপর থেকে সে মানসিক রোগে ভূগছিল। প্রায়ই সে পরিবারের সদস্যদের সাথে মারামারি করত।
সোমবার সকালে ডাক্তার দেখানোর কথা বলে রুবেল তার মা লেচু বেগমের কাছ থেকে ১৫০০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়। রাত সোয়া ১১টায় রুবেল ছোরা হাতে বাসায় ফিরলে পরিবারের সবাই নিজ নিজ ঘরের দরজা বন্ধ করে দেন। রাত ১২টার দিকে জুবেল তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরলে তার মা রুবেলের কাছ থেকে ছোরাটি ছাড়িয়ে নিতে বলেন। ছোরা আনতে গেলে রুবেল ক্ষিপ্ত হয়ে জুবেলের বুকে ও হাতে ছুরিকাঘাত করে।
আশঙ্কাজনক অবস্থায় রাত পৌণে ১টার দিকে জুবেলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকান্ডে খবর পেয়ে পুলিশ বাসা থেকে ঘাতক রুবেলকে আটক করে নিয়ে যায়। আয়াজ মিয়া জানান- নগরীর কোনাপাড়ায় জুবেলের একটি ভূষিমালের দোকান রয়েছে।
বিমান বন্দর থানার ওসি গৌছুল হোসেন জানান- ভাই হত্যাকান্ডের ঘটনায় রুবেলকে আটক করা হয়েছে। জুবেলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।