ওসমানীনগরে প্রবাসীর বাড়িতে ডাকাতি : ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

ফাইল ফটো
ফাইল ফটো

বালাগঞ্জ প্রতিনিধিঃ ওসমানীনগর এক ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা স্বর্ণালংকার মোবাইল ফোনসেট ল্যাপটপ নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। সোমবার রাত ৮টার দিকে বালাগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি আ’লীগ নেতা সত্যেন্দ্র কুমার দেব’র মেয়ের স্বামী ইতালি প্রবাসি রূপক দাসের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট, একটি ল্যাপটপ, নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানা যায়, গত সোমবার সন্ধ্যা রাত ৮টার দিকে মুখোশপরা একদল ডাকাত রুপক দাসের বসত ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের সবাইকে হাত পা বেধে ফেলে। এসময় ডাকাতরা ঘরে থাকা ৬ ভরি স্বর্ণ, ৬টি মোবাইল ফোন সেট, একটি ল্যাপটপ, নগদ ২০ হাজার টাকা ও বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
প্রবাসি রুপক দাসের শ্বশুর সত্যেন্দ্র কুমার দেব জানান, তার মেয়ের স্বামী রূপক দাস ইতালি প্রবাসি থাকায় তার মেয়ে দুই সন্তান নিয়ে একাই দুলিয়ারবন্দ গ্রামে বসবাস করতেন। ডাকাতরা ৬ ভরি স্বর্ণ মোবাইলসেট ল্যাপটপ নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের মুখোশপরা থাকায় কাউকে চেনা যায়নি। এ ঘটনায় ওসমানীনগর থানায় মামলা করবেন বলে তিনি জানান।
ওসমানীনগর থানার ওসি (তদন্ত) অকিল উদ্দিন বলেন, এব্যাপারে তদন্ত চলছে। এখনও মামলা হয়নি। ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতাকর্মীরা। ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সহকারী পুলিশ সুপার (সার্কেল) গোপাল চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, ওসমানীনগর আওয়ামী লীগ নেতা চয়ন পাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা চঞ্চল পাল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, মহানগর ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুহেল তালুকদার প্রমুখ।