ছাতকে ফয়সল আহমদ সুমনসহ ১০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

foysol mahmud sumonছাতক প্রতিনিধিঃ ছাতক উপজেলা গোবিন্দগঞ্জ পয়েন্টে বিএনপি, ছাত্রলীগ ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়সল আহমদ সুমনসহ ১০ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। মামলায় আরও ৪০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। গত মঙ্গলবার দিনগত গভীর রাতে ছাতক থানার উপ-পরিদর্শন (এসআই) অমৃত কুমার দেব মামলাটি দায়ের করেন। ছাতক থানা র্ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দিকে ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও মামলার প্রধান আসামী ফয়সল আহমদ সুমন বলেন, মঙ্গলবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজানের নেতৃত্বে গোবিন্দগঞ্জ পয়েন্টে আমরা শান্তি পূর্ণভাবে হরতালের সমর্থনে মিছিল বের হই। এসময় ছাতক উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা অহেতুক আমাদের কে উদ্যেশে করে ইট পাটকেল নিক্ষেপ করে। এতে করে আমাদের অনেক নেতাকর্মীরা আহত হন।
ছাতক থানা (ওসি) শাহজালাল মুন্সি জানান, বিএনপি হরতালের পক্ষে মিছিল ও ছাত্রলীগ হরতালের বিপক্ষে মিছিল বের করার সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ অন্তত ২০ রাউন্ড টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষে কম পক্ষে ১০জন নেতাকর্মী ও পথচারী আহত হয়। বর্তমানে গোবিন্দগঞ্জে শান্ত রয়েছে। পুলিশ সবসময় টহল দিয়ে যাচ্ছে।