ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ে গ্রাজুয়েশন ডিগ্রীধারীদের সংবর্ধনা

DSC08174 copyসিলেট নগরীর রাজা জি.সি হাই স্কুলে অস্থায়ী ক্যাম্পাসে ২০০৬ সালের এসএসসি উত্তীর্ণ গ্রাজুয়েশন ডিগ্রী সম্পন্নকারীদের সংবর্ধনা দিয়েছে ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়। শনিবার রাত ৯টায় এ সংবর্ধনা প্রদান করা হয়। পাশাপাশি গ্রাজুয়েশন ডিগ্রীধারীদের পক্ষ থেকে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদ মিয়া।

ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল মালেকের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক গিরেন্দ্র লাল দাস, আব্দুল হান্নান, মাওলানা মোঃ জহিরুল ইসলাম, বিজয় ভূষণ ধর, অসিম রঞ্জন তালুকদার, মোঃ সাইদুর রহমান। সংবর্ধিতদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মোঃ দেলোয়ার হোসাইন, এম. এস. হোসাইন, সাইফুল শিকদার, প্রাক্তন ছাত্র ও সিলেট এম সি কলেজের ইংরেজী বিভাগের ১ম বর্ষের ছাত্র ইমাম হোসেন, ইমরান আহমদ, এসএসসি পরীক্ষার্থী আলাল আহমদ, উপস্থিত ছিলেন, অনার্স ৪র্থ বর্ষের ছাত্র মুর্শেদ আলম, ৩য় বর্ষের ছাত্র সুহেল আহমদ সহ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।
অনুষ্ঠানে শিক্ষকরা তাদের বক্তব্যে বলেন, বিভিন্ন পাবলিক পরীক্ষায় ফলাফল প্রকাশের পর পত্র-পত্রিকায় দেখা যায় অনেক বিদ্যালয়ে পাশের হার শূণ্য, সেখানে ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের রেজাল্ট তিন বছর ধরে পাশের হার শতভাগ। এই বিদ্যালয়রই ২০০৬ সালে এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও কাজের পাশাপাশি পড়াশোনা করে গ্রাজুয়েশন সম্পন্ন করেছে। যা সমাজের জন্য একটি উজ্জ্বল দৃষ্টান্ত। চলমান এস.এস.সি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষকরা বলেন, যারা আজ গ্রাজুয়েশন ডিগ্রী অর্জন করে সংবর্ধিত হয়েছে, তোমরাও ভাল লেখাপড়া করে গ্রাজুয়েশন ডিগ্রী অর্জন কর। তোমাদেরও এরকম সংবর্ধনা প্রদান করা হবে। আর আজ যারা গ্রাজুয়েশন ডিগ্রী অর্জন করেছো, তারা যেন পড়ালেখা করে অনেক দূর এগিয়ে যায় শিক্ষকরা গ্রাজুয়েশন ডিগ্রী সম্পন্নকারী ছাত্রদের ধন্যবাদ জানান এবং তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন এবং শুভেচ্ছা স্বরূপ বিদ্যালয়ে পক্ষ থেকে তাদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে গ্রাজুয়েশন ডিগ্রী সম্পন্নকারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন স্কুলের প্রাক্তন ছাত্রবৃন্দ।
অনুষ্ঠান ও মিলাদ মাহফিল শেষে শিক্ষকরা অনুষ্ঠানে ১৮জন এস.এস.সি পরীর্ক্ষাথীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। মিলাদ শেষে মোনাজাত পরিচালনা করেন স্কুলের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ জহিরুল ইসলাম। বিজ্ঞপ্তি