দক্ষিণ সুরমায় ট্রাক-সিএনজি-অটোরিক্সা সংঘর্ষে চালকসহ আহত ২৫

sylhet truck accident 31-01-2015_2সুরমা টাইমস ডেস্কঃ নগরীর দক্ষিণ সুরমায় দ্রুতগামী একটি ট্রাক (সিলেট ড ১১-০৬৭৯) একইসাথে ১ টি মাইক্রোবাস ও ৪টি সিএনজিকে ধাক্কা দিয়েছে। এতে ট্রাক চালক, আরোহী, পথচারিসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।
শনিবার রাত সাড়ে ৯টার দিকে কদমতলী পয়েন্টে এ ঘটনা ঘটে। ব্রেকফেল করা ট্রাকটি পরবর্তীতে আলমপুরস্থ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড প্রধান ফটকে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়ি চালক গুরুতর আহত হয়।
ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের দরজা কেটে চালককে উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে। আহত চালকের নাম রফিক আহমদ। এছাড়া আরো দু’জন গুরুতর আহত অবস্থায় ওসমানীতে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঝালোপাড়া দিক থেকে ট্রাকটি কদমতলী হয়ে জকিগঞ্জের দিকে যাচ্ছিল। কদমতলী পয়েন্টে যাওয়ামাত্র দাঁড়িয়ে থাকা দু’টি সিএনজি অটোরিকশা এবং একটু সামনে গিয়ে একটি মাইক্রোবাসকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি বেশ দূরে গিয়ে আছড়ে পড়ে। আরেকটু সামনে গিয়ে কদমতলী প্রাইমারি স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা আরো দু’টি sylhet truck accident 31-01-2015সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজি দু’টি বেশ ক্ষতিগ্রস্ত হয়।
তখনও ট্রাকটি থামাতে পারেনি চালক। পরে আলমপুরস্থ শিক্ষাবোর্ড সামনে গিয়ে ট্রাক থামানোর চেষ্টা করলে প্রধান ফটকে গিয়ে সজোরে ধাক্কা লাগে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ট্রাকের চালক ভেতরে আটক পড়লে খবর পেয়ে আলমপুরস্থ ফায়ার সার্ভিস এর একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের দরজা কেটে আহত চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
আলমপুর ফাঁড়ির ইনচার্জ এস আই জয়ন্ত কুমার দে’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়েছেন। তবে পুলিশ যাওয়ার আগেই আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ওসমানী মেডিকেল জরুরী বিভাগ জানিয়েছে, রাত পৌনে ১১টার দিকে দুর্ঘটনায় আহত ৩জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চালকের অবস্থা কিছুটা গুরুতর। অন্যদের অবস্থা তেমন গুরুতর নয়। এ ব্যাপারে ফায়ার সার্ভিস অফিস জানিয়েছে, রাত সাড়ে ৯টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে যায় এবং ট্রাকের চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।