সরকারের নিষ্ঠুর আচরণে আমি স্তম্ভিত : খালেদা জিয়া

খালেদা জিয়ার কার্যালয়ের সামনে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদ

Khaleda Zia5সুরমা টাইমস ডেস্কঃ এনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রীর গুলশান কার্যালয়ের বিদ্যুৎ-ইন্টারনেট-ডিশ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, সরকারের এ নিষ্ঠুর আচরণে আমি স্তম্ভিত। গুলশান কার্যালয়ের সামনে শনিবার সন্ধ্যায় খালেদা জিয়ার বরাত দিয়ে তার প্রেস সচিব মারুফ কামাল সোহেল সাংবাদিকদের এ কথা জানান।
শুক্রবার রাত পৌনে ৩টার দিকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পর শনিবার সকালে খালেদার কার্যালয়ের ইন্টারনেট ও ডিশের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গত ৩ জানুয়ারি থেকে গুলশান কার্যালয়ে অবস্থান করছেন খালেদা জিয়া।
এদিকে এনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ, ইন্টারনেট ও ডিস সংযোগ বিচ্ছিন্ন করার প্রতিবাদে কার্যালয়ের সামনে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদ করছেন জাতীয়তাবাদী মহিলা দল। শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় তারা এ প্রতিবাদ কর্মসূচি পালন করেন।
নারায়ণগঞ্জ মহিলা দলের সভাপতি রাশিদা জামানের নেতৃত্বে বেশ কয়েকজন জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী এ কর্মসূচিতে অংশ নেন। শুক্রবার রাত পৌনে ৩টার দিকে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করা হয়। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রথমে টিভি ক্যাবল সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। এর কিছুক্ষণ পরে বিচ্ছিন্ন করে দেয়া হয় ইন্টারনেট সংযোগও। খালেদা জিয়া ৩ জানুয়ারি থেকেই তার কার্যালয়ে অবস্থান নেন। ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া টানা অবরোধে সেখানেই অবস্থান করেন তিনি।