হরতাল চলাকালে নগরীতে জামায়াতের মিছিল-সমাবেশ

মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে
—–সিলেট নগর জামায়াত

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, সরকার জনতার আন্দোলনকে দমাতে দেশে ভয়াবহ সংঘাত সৃষ্টি করছে। মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন সফলতা ছাড়া কোন কর্মসূচীই স্থগিত করা হবে না। এখনও যদি সরকারের শুভ বুদ্ধির উদয় না হয়, তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে জাতীয় নির্বাচন আয়োজনের সুনির্দিষ্ট সংলাপের উদ্যোগ ব্যতিত সংকট সমাধান হবে না। আর এর ফলে দেশে সৃষ্ট যে কোন অনাকাংখিত পরিস্থিতির দায়ভার সরকারকেই বহন করতে হবে। সিলেট মহানগর জামায়াতের আমীর জননেতা এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের অবিলম্বে মুক্তি দিতে হবে।

গতকাল সোমবার ২০ দলীয় জোট কেন্দ্র আহুত লাগাতার অবরোধ ও ৩৬ ঘন্টার হরতাল চলাকালে ভোর থেকে নগরীর বিভিন্ন পয়েন্টে পিকেটিং শেষে মিছিল সমাবেশ করে সিলেট মহানগর জামায়াত। নগরীর শিবগঞ্জ এলাকাসহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জামায়াত নেতা চৌধুরী আব্দুল বাছিত নাহির, রফিকুল ইসলাম মজুমদার, মু. আনোয়ার আলী, শাহেদ আলী ও ছাত্রশিবির নেতা শামসুর রহমান জাবাল প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত টানা অবরোধের পাশাপাশি ৩৬ ঘন্টার হরতাল সফল করায় পরিবহন মালিক, শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে গণতন্ত্র পুনরুদ্ধারের জাতীয় স্বার্থে টানা অবরোধ সফলের চলমান সহযোগিতা অব্যাহত রাখার জন্য সিলেটবাসীর প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি