নগরীতে স্বরস্বতি পূজায় র‌্যালিতে দু-পক্ষের ধাওয়া, মূর্তি ভাংচুর , আহত ৫

swaraswati pooja 26-01-2015সুরমা টাইমস ডেস্কঃ নগরীর জিন্দাবাজারে সরস্বতী পূজার শোভাযাত্রায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে গোলাপকলি সংঘ ও আলো সংঘ নামক দুটি সংগঠনের মধ্যে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সোমবার সন্ধ্যায় নগরীতে সরস্বতী পূজা উপলক্ষ্যে পৃথক পৃথকভাবে শোভাযাত্রা বের করে গোলাপকলি সংঘ ও আলো সংঘ। শোভাযাত্রা দুটি বিপরীত দিক থেকে নগরীর জিন্দাবাজারের ওয়াহিদ ভিউ মার্কেটের সামনে আসার পর ‘নাচানাচিকে কেন্দ্র করে’ উভয়পক্ষের সংগঠনের লোকজনের মধ্যে হাতাহাতি লেগে যায়।
এসময় আলো সংঘের লোকজন তাদের প্রতিমা বহনকারী গাড়ি থেকে লাঠিসোঁটা নিয়ে এসে গোলাপকলি সংঘের লোকজনদেরকে ধাওয়া করে। একপর্যায়ে এক যুবকের মাথায় লাঠি দিয়ে আঘাত করে তারা। এতে ওই যুবকের মাথা ফেটে যায়। তাৎক্ষণিকভাবে ওই যুবকের পরিচয় জানা সম্ভব হয়নি।
পরে গোলাপকলি সংঘের লোকজন তাদের প্রতিমা বহনকারী গাড়ি থেকে দা নিয়ে এসে সংঘর্ষে লিপ্ত হতে উদ্যত হলে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষজন তাদেরকে নিবৃত করে উভয়পক্ষকে দু’দিকে সরিয়ে দেয়। দুই পক্ষের এই সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।