নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

somabeshসন্ত্রাস, নৈরাজ্য, জ্বালাও-পোড়াও এর প্রতিবাদে এবং জনগণের গণতান্ত্রিক অধিকার পূনরুদ্ধারের দাবীতে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, খেলাঘর, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়নের যৌথ উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
শনিবার বিকেল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্টিত সমাবেশে সভাপতিত্ব করেন উদীচী সিলেট এর সভাপতি কবি একে শেরাম।
উদীচী সিলেট এর সহ-সভাপতি সৈয়দ মনির হেলাল এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ব্যারিষ্টার মোহাম্মদ আরশ আলী, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ সিলেট জেলা সংসদের সহ-সাধারন সম্পাদক জাফর ওবায়েদ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সাধারন সম্পাদক সপ্তর্ষি দাস, খেলাঘর সিলেট এর সংগঠক তাজুল ইসলাম বাঙালী, গণজাগরন মঞ্চ সিলেট এর মুখপাত্র দেবাশীষ দেবু, নারী মুক্তি সংসদের সভাপতি ইন্দ্রানী সেন শম্পা, সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সাধারন সম্পাদক শামসুল আলম সেলিম, সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর সাধারন সম্পাদক রজত কান্তি গুপ্ত, বাপা সিলেট এর সাধারন সম্পাদক আব্দুল করিম কিম।
সমাবেশে বক্তারা বলেন, ক্ষমতায় টিকে থাকা এবং ক্ষামতায় যাওয়ার জন্য রাজনৈতিক দলগুলো যেভাবে সাধারন মানুষকে জিম্মি করে রেখেছে তা কোন অবস্থাতেই চলতে দেয়া যায়না। ক্ষমতায় যাওয়ার জন্য যেভাবে মানুষকে পুড়িয়ে মারা হচ্ছে তা নি:সন্দেহে মানবাতাবিরোধী অপরাধের সামিল।
বক্তারা এসব ঘৃন্য রাজনৈতিক কর্মসুচী প্রত্যাখ্যান করে জনপ্রতিরোধ গড়ে তোলার জন্য সর্বস্তরের মুক্তিকামী মানুষকে এগিয়ে আসার আহবান জানান। বিজ্ঞপ্তি