কলেজ ছাত্রীর সাথে গোপন অভিসার, পুলিশে ধরা খেলেন সেনা সদস্য

shirinসুরমা টাইমস ডেস্কঃ হবিগঞ্জ শহরের ইনাতাবাদের একটি বাসা থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় এক সেনা বাহিনীর এক সদস্য ও কলেজ ছাত্রীকে আটক করেছে পুলিশ। এ সময় বাসায় থাকা অপর এক কলেজ ছাত্রী পালিয়ে গেছে।
সদর থানার এস আই ওয়াহেদ গাজী শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ সূত্রে জানায় যায়, বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে মলাই মিয়ার মেয়ে মহিলা কলেজ ছাত্রী শিরিন আক্তার (১৮) ও লাখাই উপজেলার বেগুনাই গ্রামের সফিক মিয়ার মেয়ে শচীন্দ্র কলেজ ছাত্রী পলি আক্তার (১৯) হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকায় শাহনুর মিয়ার বাসায় ম্যাচ ভাড়া নেয়। তারা বাসায় উঠার পর থেকেই প্রতিদিন উঠতি বয়সের যুবকদের ওই বাসাতে আনাগুনা লক্ষ্য করে স্থানীয় লোকজন।
শুক্রবার মধ্যরাত সাড়ে ১২টার দিকে পুলিশ সদর থানার এস আই ওয়াহেদ গাজী গোপন সূত্রে খবর পেয়ে ওই বাসায় অভিযান চালায়। এ সময় বাসার ভিতরে শিরিনকে একটি যুবকের সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় অবস্থায় আটক করে।
আটককৃত যুবকের নাম এমদাদুল হক। সে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার ফজলুল হকের পুত্র। আটককৃত এমদাদুল পুলিশকে জানায় সে সেনাবাহিনীর সৈনিক। রংপুর ক্যান্টেরম্যান্টে ডিএমটি শাখায় কর্মরত আছে।