গণগ্রেফতার হামলা-মামলা, তল্লাশী বন্ধ করুন : মহানগর জামায়াত

Sylhet City Jamat Photo- -17-01-15চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখতে সিলেট তথা দেশব্যাপী বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের গণগ্রেফতার, বাসাবাড়ী ও অফিসে তল্লাশী, নিরীহ নেতাকর্মীদের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। একই সাথে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী পুলিশ ও র‌্যাব এবং সীমান্ত রক্ষা বাহিনী বিজিবি প্রধানের উস্কানীমূলক শিষ্টাচারবর্জিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।
শনিবার এক যৌথ বিবৃতিতে সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মো: ফখরুল ইসলাম ও ভারপ্রাপ্ত সেক্রেটারী মো: আব্দুর রব বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন যখন চুড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে, ঠিক তখন আন্দোলন দমাতে সরকার প্রজাতন্ত্রের কর্মকর্তাদেরকে মুক্তিকামী জনতার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছে। পুলিশের আইজি, র‌্যাবের ডিজি ও বিজিবি প্রধান যে ধরনের উস্কানীমূলক বক্তব্য দিচ্ছেন তা কোন গণতান্ত্রিক দেশের প্রজাতন্ত্রের কর্মকর্তার বক্তব্য হতে পারে না। তারা পেশাগত দায়িত্বের পরিবর্তে অবৈধ সরকারের লাঠিয়াল বাহিনীর মতো আচরণ করছে। অবিলম্বে এই ধরনের কান্ডজ্ঞানহীন বক্তব্য প্রত্যাহারের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তারা।
নেতৃবৃন্দ বলেন, বিরোধী রাজনৈতিক দল সমূহের বাসাবাড়ী, অফিস ও সাধারণ ছাত্রদের মেছে বর্বরোচিত হামলা ও তল্লাশী চালিয়ে সরকার জনমনে আতংক ছড়ানোর চেষ্টা করছে। সিলেট মহানগর ছাত্রশিবির সভাপতি ও সেক্রেটারী সহ নিরীহ শিবির নেতাকর্মীদের উপর দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করুন। হামলা-মামলা, গণগ্রেফতার, নির্যাতন নিপীড়ন চালিয়ে বন্দুকের জোরে ক্ষমতায় টিকে থাকা যায়, কিন্তু জনগণের বিরুদ্ধে অবস্থানকারীরা জনরোষ থেকে কখনই পালিয়ে বাঁচতে পারবে না। বিজ্ঞপ্তি