বিশ্বনাথের পল্লীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি : আহত ২

Dakatiবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথের পল্লীতে ডাকাতি সংঘঠিত হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীপুর গ্রামের সিরাজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদের হামলায় আহত হন দুইজন। তারা হলেন-সিরাজ মিয়া ও দিলু মিয়া। গুরুতর আহত অবস্থায় সিরাজ মিয়াকে সিলেট শহরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতদল প্রবাসীর ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৭লাখ টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান, শুক্রবার রাত প্রায় দেড়টার দিকে ১৩/১৫ জনের হাফপেন্ট ও মুখোশধারী একদল ডাকাত বাড়িতে হানা দেয়। ডাকাতদল ঘরের কেসি গেইটের তালা ও দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে ফেলে। এসময় ডাকাতদল ঘরে থাকা প্রায় ১০ভরি স্বর্ণালংকার, নগদ দেড় লক্ষ টাকা লুঠ করে।
এব্যাপারে সিদ্দেক আলী সাংবাদিকদের বলেন, শুক্রবার বিকেল থেকে তার ব্যবহৃত মুঠো ফোনে আইনের লোক পরিচয় দিয়ে দুটি মোবাইল নাম্বার থেকে (০১৭৭৫-৬৬৬৯৭৭- ০১৭১৪২২৯৬৬৪১) আমার মেয়েকে তুলে নিয়ে যাবে বলে হুমকি দিয়ে আসছে।
থানার এস.আই মুনসুর মির্জা বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। মেয়ে সংক্রান্ত বিষয়কে কেন্দ্রে করে এঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। মামলা হলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।