সদ্য কারামুক্ত সিলেট মহানগর বিএনপি নেতা শামীম মজুমদারকে কে সংবর্ধনা

IMG-20150116-WA0006 copyসদ্য কারামুক্ত সিলেট মহানগর বিএনপি নেতা ও সিলেট মহানগর তরুণ দলের আহ্বায়ক শামীম মজুমদারকে সিলেট মহানগর ৪ নং ওয়ার্ড ছাত্রদলের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

শামীম মজুদমদার বলেন- বর্তমান অবৈধ সরকার একনায়কতন্ত্র কায়েম করার চেষ্টা করছে। ফলে তারা জাতীয়তাবাদী সকল নেতাকর্মীর উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করছে। দেশে আজ কারাগারে পরিণত হয়েছে। তিনি অনতিবিলম্বে সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ড. শাহরিয়ার হুসেন ও সদস্য সচিব বদরুজ্জামান সেলিম সহ সকল বন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।
সিলেট মহানগর ছাত্রদলের অন্যতম সংগ্রামী ছাত্রনেতা, ‘এ বি মজুমদার রনি’ বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার কারনে বিমান বন্দর থানার একটি গাড়ি পুড়ানোর মামলায় এজাহারভুক্ত আসামি করা হয়েছে। তিনি এ মিথ্যা মামলার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
৯০ স্বৈরাচার এরশাদ বিরোধী ছাত্রদল নেতা শামীম মজুমদার বলেন ছাত্রদলের মনোবল আরোও শক্ত করে রাজপথে সক্রিয় থাকতে হবে।
সিলেট মহানগর ছাত্রদল নেতা রিয়াজ আহমদ রিজেল এর সভাপতিত্বে ৪ নং ওয়ার্ড ছাত্রদল নেতা মাহবুবুর রহমান এর পরিচালনা সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদল নেতা আলী আহসান হাবীব ও হিফজুর বিশ্বাস রাজু, ৪ নং ওয়ার্ড ছাত্রদল নেতা নওফেল চৌধুরী, ইমন, মুন্না প্রমুখ। বিজ্ঞপ্তি