গোয়াইনঘাটে নর্থইষ্ট ইউনিভার্সিটি ছাত্রের অকাল মৃত্যু

ziaur rahmanগোয়াইনঘাট প্রতিনিধিঃ নর্থইষ্ট ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের তরুণ ছাত্র মোঃ জিয়াউর রহমান বুধবার সকাল ১০টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না- – -ও – -রাজিউন)। জিয়াউর রহমান গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও ইউপি সদস্য আব্দুল হান্নান’র পুত্র।
পারিবারিক সূত্র জানায়, গত মঙ্গলবার বিকাল ৫টায় জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকাল ১০টার দিকে হাসপাতালেই তার মৃত্যু হয়।
বুধবার বাদ আসর আঙ্গারজুর মাঝপাড়া দক্ষিণ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। লালাবাজার আলিম মাদ্রাসার হাফিজি বিভাগের প্রধান হাফিজ মাওলানা নুরুল ইসলাম’র ইমামতিতে এতে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ শাহিন, নর্থইষ্ট ইউনিভার্সিটির প্রক্টর তানভির আহমদ চৌধুরী, আঙ্গারজুর আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুজিবুর রহমান কামালী, লালাবাজার আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল লতিফ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ মতিন, গোয়াইনঘাট ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান, গোয়াইনঘাট উপজেলা বিএনপি নেতা লুৎফুর রহমান, সিলেট সরকারী কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রহমান রিপন, নন্দিরগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মুন্তাফিজুর রহমান এমাদ, সাধারণ সম্পাদক বিলাল উদ্দিন চৌধুরী।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট ৪-আসনের সংসদ ইমরান আহমদ ও সাবেক সংসদ দিলদার হোসেন সেলিমসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।