জগন্নাথপুরে নবজাতককে বাজারে ফেলে মা উধাও

infant in Jagannathpur bazarসুরমা টাইমস ডেস্কঃ জগন্নাথপুরে নবজাতককে বাজারে ফেলে তার মা উধাও হয়ে যাওয়ার ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। জানাগেছে, বিগত প্রায় ৫ বছর আগে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের মৃত জফাত উল্লার ছেলে হোসেন মিয়ার সাথে জগন্নাথপুর পৌর এলাকার ভবানীপুর গ্রামের মৃত সিকন্দর আলীর মেয়ে শাহেদা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন সুখি হয়নি। এই দম্পতির সংসারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এ নিয়ে গ্রামে অনেকবার শালিস বৈঠক বসেছে। প্রতিবারই স্ত্রীকে শোধরানোর সুযোগ দিয়ে নিস্পত্তি করা হয়েছে। এর মধ্যে তাদের দাম্পত্য জীবনে ৩ টি মেয়ে সন্তানের জন্ম হয়। অবশেষে গত ৫ দিন আগে আরও একটি মেয়ে সন্তানের জন্ম হয়।
গতকাল বুধবার সকালে এই নবজাতককে চিকিৎসা করানোর জন্য জগন্নাথপুর বাজারে নিয়ে আসেন স্বামী-স্ত্রী। বাজারে এসে পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। কিছুক্ষন পর স্বামী অন্যত্র চলে যাওয়ার সুযোগে স্ত্রী শাহেদা বেগম তার নবজাতককে বাজারের আনহার মিয়ার দোকানে ফেলে রেখে উধাও হয়ে যায়। খবর পেয়ে নবজাতকের পিতা হোসেন মিয়া ছুটে আসেন এবং নবজাতককে নিয়ে দিশেহারা হয়ে পড়েন। অবশেষে সম্ভাব্য সকল স্থানে তার স্ত্রীকে খোঁজাখুজি করে না পেয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
থানার এএসআই মোজাম্মেল হক অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ শিশুটিকে চিকিৎসক দেখিয়ে পরামর্শ অনুযায়ী বিকল্প দুধ খাওয়ানো হচ্ছে। অভিযোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।