রাজবন্দীদের মুক্তির দাবীতে রোববার সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল পালন করুন : সিলেট জেলা ও নগর জামায়াত

Sylhet City Jamat Photo -10-01-15সাবেক পররাষ্ট্র সচিব বিএনপির ভাইস চেয়ারম্যান সিলেটের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা শমসের মুবীন চৌধুরী বীর বিক্রম, ২০ দলীয় জোট সিলেট মহানগর সদস্য সচিব নগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, নগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে রোববার সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল সফলের আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ।
শনিববার এক যৌথ বিবৃতিতে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম ও ভারপ্রাপ্ত সেক্রেটারী মো: আব্দুর রব, সিলেট জেলা দক্ষিনের আমীর মাওলানা হাবীবুর রহমান, নায়েবে আমীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান ও সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ এবং জেলা উত্তর আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ- বিএনপি আহুত সিলেটে বিএনপি আহুত রোববারের সকাল সন্ধ্যা হরতালে পুর্ন সমর্থন ব্যাক্ত করে বলেন, গনতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলন দমিয়ে রাখতেই একের পর এক জোট নেতাকে গ্রেফতার করছে সরকার। ২০ দলীয় জোট প্রধান দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ রেখেই ক্ষান্ত হয়নি সরকার, ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান সমশের মুবীন চৌধুরী বীর বিক্রমসহ বিরোধী রাজনৈতিক নেতৃবন্দকে গ্রেফতার করে সরকার বিরোধী রাজনৈতিক দলকে নেতৃত্ব শুন্য করার মিশন বাস্তবায়ন শুরু করেছে। অবিলম্বে সমশের মুবীন চৌধুরী, আরিফুল হক চৌধুরী, হাফিজ আব্দুল হাই হারুন, মাওলানা সোহেল আহমদ ও মো: শাহজাহান আলীসহ সকল রাজবন্দীর মুক্তি দিতে হবে।
নেতৃবৃন্দ- আজ রোববারের সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল পালনের জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।
টানা অবরোধ ও রোববারের হরতালের সমর্থনে শাহপরান
গেইট এলাকায় মহানগর জামায়াতের মিছিল সমাবেশ
২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা অবরোধের সমর্থনে ও রাজবন্দীদের মুক্তির দাবীতে রোববারের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে শাহপরান গেইট এলাকায় সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগরীর শাহপরান থানা পুর্ব জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, জুলুম নিপীড়ন, হামলা-মামলা ও গ্রেফতার চালিয়ে গনতন্ত্রকামী জনতার আন্দোলন দমিয়ে রাখার বাকশালী স্বপ্ন কোনদিন পূরন হবেনা। অবৈধ সরকারের পতন নিশ্চিত না হওয়া পর্যন্ত জনতার সংগ্রাম চলবেই।
মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর জামায়ত নেতা শামীম আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, থানা জামায়াত নেতা মো: ফয়জুর রহমান, থানা ছাত্রশিবির সভাপতি ইসলাম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি