সিলেট জেলা পুলিশের দক্ষ অফিসারদেরকে পুরস্কার প্রদান

Reward sylhet Policeসুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলার পুলিশ সুপার জনাব নুরে আলম মিনা পিপিএম বৃহস্পতিবার সিলেট জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলায় কর্মরত এবং গত মার্চ/২০১৫ মাসের দক্ষ অফিসারদের পুরস্কৃত করেন। গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক উদ্ধার ও প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।
আসামীসহ রিভলভার, পাইপগান, গুলি ও কার্তুজ উদ্ধারের জন্য কোম্পানীগঞ্জ থানার এসআই/মিয়া আবুল কালাম আজাদকে, আসামীসহ পাইপগান ও কার্তুজ উদ্ধারের জন্য গোলাপগঞ্জ মডেল থানার এসআই/মোঃ নুনু মিয়াকে, পাইপগান ও কার্তুজ উদ্ধারের জন্য বিশ্বনাথ থানার এসআই/ মোঃ মাসুদ আলম ভূঞাঁকে, পাইপগান উদ্ধারের জন্য বিয়ানীবাজার থানার এসআই/জহিরুল ইসলাম তালুকদারকে, পরোয়ানা নিস্পত্তি ও মাদক উদ্ধারের জন্য গোয়াইনঘাট থানার এসআই/ মোঃ হাবিবুর রহমান, এসআই/মোঃ ইউনুছ আলী, এএসআই/শ্রী বিনয় ভূষন চক্রবর্তীকে, গোলাপগঞ্জ মডেল থানার এএসআই/ গোলাম ফাত্তাহ্ মোর্শেদ চৌধুরী, এএসআই/শংকর চন্দ্র দেবকে, ৪৪৫ বোতল ফেনিসিডিল উদ্ধারের জন্য জকিগঞ্জ থানার এসআই/রাজীব মন্ডলকে, মাদকদ্রব্য উদ্ধারের জন্য কোম্পানীগঞ্জ থানার এএসআই/ মোহাম্মদ আশরাফুল হককে, কানাইঘাট থানার এএসআই/ গোলাম মোস্তফাকে, জৈন্তাপুর মডেল থানার এএসআই/মোঃ মশিউর রহমানকে পুরস্কৃত করা হয়। পাইপগান, পেট্রোল বোমা ও মদকদ্রব্য উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখার এসআই/মাসুদ পারভেজ ভূইয়াঁ, জাল টাকা উদ্ধারের জন্য জেলা বিশেষ শাখার কনস্টেবল ফখরুল ইসলামকে এবং মোটরযান আইনে অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের জন্য টিএসআই/ মোঃ নজরুল ইসলামকে পুরস্কৃত করা হয়।
সভায় পুলিশ সুপার সিলেট তার বক্তব্যে বলেন যে, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তাছাড়া জেলায় কর্মরত অদক্ষ অফিসারদেরকে সভায় তিরস্কৃত করা হয়। সভায় সিলেট জেলার সকল উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।