অবরোধ চলাকালে দক্ষিণ সুরমায় সিলেট নগর জামায়াতের মিছিল

গনতন্ত্র পুনরুদ্ধারে দাবীতে চলমান টানা অবরোধ অব্যাহত থাকবে
——-সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Photo-09-01-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, টানা অবরোধ সফল করে দেশবাসী সরকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দিলেও সরকার জনমতের প্রতি কোন শ্রদ্ধা না জানিয়ে হামলা-মামলা নির্যাতন বৃদ্ধি করেছে। দেশব্যাপী বিরোধী নেতকার্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে সরকার আন্দোলন দমানোর ব্যার্থ চেষ্টা চালাচ্ছে। সরকারের কোন ষড়যন্ত্রই সফল হবে না। গনতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত টানা অবরোধ চলবেই। সরকারের চুড়ান্ত পতন নিশ্চিত না হওয়া পর্যন্ত জনতার আন্দোলন বন্ধ হবেনা।
গতকাল শুক্রবার ২০ দলীয় জোট আহুত টানা অবরোধের ৬ষ্ট দিনে নগরীর দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেট রাজপথ অবরোধ করে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট নগর জামায়াত নেতা মাওলানা মুজিবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা সেক্রেটারী রেহান আহমদ হারিছ, জামায়াত নেতা ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, শামসুল ইসলাম, আব্দুল মুহিত ও জাফর আলী প্রমুখ।
নেতৃবৃন্দ টানা অবরোধ সফল করায় পরিবহন মালিক, শ্রমিক, ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসীকে অভিনন্দন জানিয়ে চলমান অবরোধ সফলে সহযোগিতা অব্যাহত রাখারও আহ্বান জানান। বিজ্ঞপ্তি