কুমারপাড়া ও সোবহানীঘাটে ছাত্রদলের মিছিল, ককটেল, ভাঙচুর

bnpসুরমা টাইমস ডেস্কঃ নগরীর কুমারপাড়া ও সোবহানীঘাটে পৃথক মিছিল করেছে ছাত্রদল। এসময় কুমারপাড়ায় কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ও সোবহানীঘাটে জালালাবাদ গ্যাসের গাড়ি ভাঙচুর করা হয়। সোমবার বিকেলে পৃথক এ ঘটনা ঘটে।
সোমবার বিকেলে সোবহানীঘাট থেকে জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদের নেতৃত্বে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল বের করেন। মিছিল থেকে জালালাবাদ গ্যাসের একটি গাড়ি ভাঙচুর করা হয়।
এদিকে, সোমবার বেলা আড়াইটার কুমারপাড়া থেকে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য ও সিলেট ল’ কলেজের ভিপি মাহবুবুল হক চৌধুরীর নেতৃত্বে মিছিল বের হয়।
মিছিলে ছাত্রদল নেতা কামরুজ্জামান দিপু, লোকমান আহমদ চৌধুরী, আব্দুর রউফ, জাহেদ আহমদ তালুকদার, রকিবুল হাসান রাসেল, কামরান আহমদ হেলাল, খন্দকার ফয়েজ আহমদ, রুনু আহমদ, সাইদুর রহমান, আব্দুল আহাদ সুমন, দিলদার হুসেন শামিম, মুক্তার আহমদ, আহমদ শাহিন, মাহবুবুর রহমান সৌরভ, তানভির আহমদ, আজাদ আহমদ, আফজাল হুসেন প্রমুখ অংশ নেন।
এছাড়া পুলিশের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সিলেট নগরীর কুমারপাড়ায় আরেকটি মিছিল করেছে ছাত্রদল নেতাকর্মীরা। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কাজী জালাল উদ্দিন স্কুলের সামনে থেকে জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা কালো পতাকা হাতে মিছিল বের করেন। পরে তারা ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটান।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জেলা ছাত্রদল নেতা লিটন আহমদ, মহানগর ছাত্রদল নেতা জাহেদ আহমদ, আব্দুর রউফ এর নেতৃত্বে মিছিল বের করে ছাত্রদল। মিছিলকারিরা পুলিশের গাড়ি দেখে তারা দৌড়ে পালিয়ে যায়। পুলিশের গাড়ি চলে যাওয়ার সাথে সাথে তারা আবারো জড়ো হয়ে চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। চতুর্দিকে দৌড়ে পালায় পথচারিরাও।