অনাস্থা ছেড়ে ‘আস্থায়’ ফিরলেন কাউন্সিলর হাসু ও লিপন!

Digbajiসুরমা টাইমস ডেস্কঃ সিলেট সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দিনার খান হাসু ও ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন। রেজাউল হাসান কয়েস লোদীর প্যানেল-১ মেয়র পদে অনাস্থা জানিয়েছিলেন তারা। অনেক জল গড়িয়ে যখন সেই প্যানেল মেয়র-১ ভারপ্রাপ্ত মেয়র হওয়ার দোরগোড়ায়, তখন বোল পাল্টালেন তারা। অনাস্থা ছেড়ে যেন ‘আস্থায়’ ফেরা। দুজনের এ ডিগবাজি নিয়ে কানাঘুষা চলছে কাউন্সিলর মহলে। তাদের সুরও অভিন্ন। বলছেন আইনের প্রতি প্রদ্ধাশীল। গতকাল শুক্রবার মোবাইল ফোনে কাউন্সিলর দিনার খান হাসু প্রতিক্রিয়া জানিয়ে বলেন মন্ত্রণায়য়ের পজ্ঞাপন অনুযায়ী প্যানেল মেয়র-১ হলেন ভারপ্রাপ্ত মেয়র। সুতরাং কয়েস লোদী আইন অনুযায়ী ভারপ্রাপ্ত মেয়র। তিনি রোববার অফিস করবেন সকলে তাকে সহযোগীতা করা প্রয়োজন বলে মনে করছেন হাসু। হাসু জানান, বৃহস্পতিবার সিটি করপোরেশনে আয়োজিত কাউন্সিলরদের সংবাদ সম্মেলনে তিনি উপস্থিত ছিলেন না। সংবাদ সম্মেলনের সাথে তার কোন সম্পৃক্ততাও নেই। তবে কয়েকটি স্থানীয় ও জাতীয় প্রিন্ট মিডিয়া ও অনলাইন মিডিয়ায় ওই সংবাদ সম্মেলনের সাথে তার নামও জড়ানো হয়েছে।
এদিকে, ২৬ নম্বর তৌফিক বক্স লিপন বলেন , মন্ত্রণালয় কর্তৃক প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদীকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়েছে। এতে তার কোন আপত্তি নেই। তিনি আইনে প্রতি শ্রদ্ধাশীল। ভারপ্রাপ্ত মেয়কে সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন লিপন বক্স।
কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম গত রাতে সবুজ সিলেটকে এ দুজনের ডিগবাজি সম্পর্কে সরাসরি কোনো মন্তব্য না করলেও তিনি নিশ্চিত করেছেন যে, দুজনেরই অনাস্থাতে স্বাক্ষর রয়েছে।