পাঠানটুলায় কামরানের গাড়িতে ককটেল নিক্ষেপ

kamranসুরমা টাইমস ডেস্কঃ শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে নগরীর পাঠানটুলা এলাকায় সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের গাড়িকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ককটেলটি তার গাড়িতে না পড়ে পাশে রাস্তায় বিস্ফোরিত হয়। হামলার পর যুবকরা তারপুরের রাস্তা দিয়ে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী জানান, সাবেক মেয়র কামরান নগরীর পাঠানটুলের সানরাইজ কমিউনিটি সেন্টারে এক বিয়ের অনুষ্ঠানে ছিলেন। সেখান থেকে বের হওয়া মাত্র একদল দুর্বৃত্ত তাঁর গাড়িকে লক্ষ্য করে ৫/৭টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
বিষয়টি তাৎক্ষণিকভাবে এসএমপির পুলিশ কমিশনারকে জানানো হয়েছে বলেও জানান বদর উদ্দিন আহমদ কামরান।
এসএমপির মূখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার রহমত উল্লাহ বিষয়টি নিশ্চত করে বলেন, খবর পেয়ে জালালাবাদ থানার ওসির নের্তৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।
এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান- দলের নেতাদের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে পাঠানটুলা থেকে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল বের করেন। ওই মিছিল থেকে ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। তবে ককটেলটি সাবেক মেয়র কামরানের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয়েছিল কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
প্রসঙ্গত, এর আগে দুই বার গ্রেনেড হামলার শিকার হন সিসিকের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।