‘৪৮ ঘণ্টার মধ্যে সব সন্ত্রাসীকে ফাঁসিতে ঝোলান’

pakistanসুরমা টাইমস ডেস্কঃ গত বুধবার এক টুইট-বার্তায় দেশটির প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল রাহিল শরীফ সব সন্ত্রাসীদের ফাঁসিতে ঝোলানোর আহ্বান জানিয়েছেন।
ওই বার্তায় তিনি লিখেছেন, ৪৮ ঘণ্টার মধ্যে ৩ হাজারের বেশি সন্ত্রাসীকে ফাঁসিতে ঝোলানো উচিত। এদিকে সেনাপ্রধানের এ টুইট-বার্তার একদিন পর গতকাল লস্কর-ই-তৈয়্যবার কমান্ডার জাকির-উর রহমান লাখভি জামিনে মুক্তি পান।
পেশোয়ারে সেনা পরিচালিত স্কুলে হামলার ঘটনায় ১৩২ স্কুলশিশুসহ ১৪৫ জন নিহতের ঘটনায় শোকাহত ও ক্ষুব্ধ রাহিল শরীফ টুইটারে দেয়া ঘোষণায় বলেন, যথেষ্ট হয়েছে। যারা সন্ত্রাসীদের পক্ষে কথা বলেন, তাদের বিরুদ্ধে এখন কঠোর পদক্ষেপ নেয়া উচিত।
অপর এক টুইট-বার্তায় জেনারেল রাহিল শরীফ তেহরিক-ই-তালেবানের সদস্যদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে লিখেছেন, টিটিপি’কে বার্তা। তোমরা আমাদের সন্তানকে হত্যা করেছো। এখন তোমরা এর মারাত্মক পরিণতি দেখবে এবং মূল্য দেয়ার জন্য প্রস্তুত থাকো। পাকিস্তান সেনাবাহিনী প্রয়াত ছোট্ট ফেরেশতার মতো শিশুদের রক্তের প্রতিটি ফোঁটার প্রতিশোধ নেবে। এটা আমার প্রতিজ্ঞা।
তালেবানের বিরুদ্ধে সেনা অভিযানে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রাহিল শরীফ। তার নেতৃত্বেই জঙ্গি সংগঠনগুলোর বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে সেনাবাহিনী এবং তাদের পূর্বেকার নমনীয় দৃষ্টিভঙ্গি পরি