চৌহাট্টা থেকে চালকের গলা কেটে গাড়ি নিয়ে উধাও!

rubelসুরমা টাইমস ডেস্কঃ সিলেট ভ্রমন শেষে চালকের গলা কেটে লাশ ফেলে মাইক্রোবাস নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। সিলেট নগরীর চৌহাট্টা স্ট্যান্ড থেকে ভাড়া করে নেয়া মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার করা হয়েছে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে। মঙ্গলবার দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কের পাশ থেকে সুবেল আহমদ সুহেল (৩০) নামের ওই চালকের লাশ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ। সুহেল সিলেট নগরীর জালালাবাদ আবাসিক এলাকার ২২ নম্বর বাসায় বাসার বাসিন্দা।
চৌহাট্টা মাইক্রোবাস স্ট্যান্ডের সভাপতি অরুন দেবনাথ সাংবাদিকদের জানান, গত রবিবার চৌহাট্টা স্ট্যান্ড থেকে কয়েকজন যুবক জাফলং, মাধবকুন্ড ও শ্রীমঙ্গলে বেড়াতে যাওয়ার কথা বলে সুহেলের মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৪-০৫৩৫) দুইদিনের জন্য ভাড়া করে। গত রবিবার গাড়ি নিয়ে তারা জাফলং বেড়াতে যায়। পরদিন সোমবার তারা মাধবকুন্ড ও শ্রীমঙ্গল যায়। ওই দিন সন্ধ্যা থেকে চালক সুহেলের মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। বিষয়টি স্ট্যান্ডের পক্ষ থেকে পুলিশকে অবগত করা হয়।
অরুন দেবনাথ জানান- মঙ্গলবার দুপুরে স্ট্যান্ডে খবর আসে শায়েস্তাগঞ্জে হাইওয়ের পাশে একটি লাশ পাওয়া গেছে। পরে শায়েস্তাগঞ্জ গিয়ে সুহেলের লাশ সনাক্ত করা হয়। নিহত সুহেলের জানাজা বুধবার বাদ যোহর আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। পরে মানিক পীরের টিলায় তার দাফন সম্পন্ন হবে।